চৌদ্দগ্রামে উজিরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে আলোচনায় প্রভাষক মাছুম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 22 January 2020

চৌদ্দগ্রামে উজিরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে আলোচনায় প্রভাষক মাছুম



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের আলোচনায় আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নতুন প্রার্থী হিসেবে উজিরপুর ইউনিয়নের বাসিন্দা প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম এর নাম।
চেয়ারম্যান হিসেবে দেখতে চায় স্থানীয় ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সামাজিক যোগাযোগ সাইট ফেইসবুকে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা ও নিজ নিজ আইডি থেকে একাধিক পোস্ট দিচ্ছেন এই প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম কে নিয়ে।
এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন, প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা, রাজনৈতিক শুভাকাঙ্ক্ষী দের প্রানের দাবী জানিয়েছেন এই আসনের সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির প্রতি। খোঁজ নিয়ে জানা যায় যে উপজেলার উজিরপুর ইউনিয়নের ঘাসিগ্রামের মৃত মোখলেছুর রহমান মজুমদার (প্রকাশ বিকম স্যার) এর কৃতি সন্তান এই নায়িমুর রহমান মজুমদার মাছুম, বর্তমান ক্ষমতাসীন সরকার দলিয় রাজনীতির সাথে জড়িত।
তিনি ছাত্রজীবন থেকেই কুমিল্লা-১১ আসন চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির রাজনৈতিক আদর্শের অনুসারী হয়ে রাজনীতি তে প্রবেশ করেন।সুদীর্ঘ সময়ের রাজনৈতিক অঙ্গনে তিনি একজন ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে পুরো উপজেলা জুড়ে সুপরিচিত, সুদীর্ঘ সময়ে নেই কোন রাজনৈতিক কেলেংকারী সুদীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি ইউনিয়ন উপজেলা সহ নানা গুরুত্বপূর্ণ পদে দায়িত্বে ছিলেন।
তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের কবি নজরুল হল শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক। এছাড়া তিনি চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।বর্তমানে তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত রয়েছেন। মরহুম পিতার পেশাগত শিক্ষকতার আদর্শ অনুসরণ করে তিনি কর্মজীবনে বর্তমানে উপজেলার বগৈড় বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক হিসেবে কর্মরত রয়েছেন।
স্থানীয়  আওয়ামী সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ আমাদের প্রতিনিধি কে জানান,আওয়ামী লীগ সর্বদা তিনটি বিষয়কে গুরুত্ব দিয়ে নেতৃত্ব নির্বাচিত করে। ১. এলাকায় জনপ্রিয়তা, ২. দলের সঙ্গে সম্পৃক্ততা ও দলের জন্য ত্যাগ এবং ৩. যে কাজের জন্য তাকে নির্বাচিত করা হচ্ছে সে কাজে তার সক্ষমতা।
সেই সকল দৃষ্টিকোন থেকে নিঃসন্দেহে নায়িমুর রহমান মজুমদার মাছুম একজন যোগ্য প্রার্থী।এদিকে যাকে নিয়ে আলোচনা সেই প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম এর সাথে আলাপকালে তিনি বলেন, আসলে এই নির্বাচন প্রসঙ্গ টি অনেক দিন পূর্বের আমার খুবই নিকটতম রাজনৈতিক সংগঠন এর নেতৃবৃন্দ, বন্ধু, দেশে এবং প্রবাসে থাকা আমাদের ইউনিয়নের অনেকের ই এটা চাওয়া আমি নির্বাচন করি,কিন্তু আমার সকল স্বীদ্ধান্ত হলো যে মানুষ টির আদর্শ অনুসরণ করে জীবনের সুদীর্ঘ সময় অতিবাহিত করে আসছি সে প্রিয় নেতা আধুনিক উন্নত চৌদ্দগ্রাম গড়ার কারিগর সাবেক রেলপথ মন্ত্রী প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এমপির উপর।কেননা আমার সুদীর্ঘ রাজনৈতিক জীবনে কখনো মুজিবুল হকের স্বীদ্ধান্তের বাহিরে যাইনি এবং ভবিষ্যতে ও মুজিবুল হক মুজিব এমপির বাহিরে যাওয়ার ইচ্ছা নেই।
তাই সর্বোপরি বিষয় টি উনার হাতে,তবে মুজিবুল হক মুজিব এমপির সিগনাল পেলে ইনশাআল্লাহ আমি নির্বাচন করতে প্রস্তুত।এবং নির্বাচিত হলে নিজের রাজনৈতিক অভিভাবক আদর্শ মুজিবুল হক মুজিব এমপির সুদীর্ঘ সময়ের সোনালী অর্জন অটুট রাখবো।
পাশাপাশি নিজের চরিত্রের গুনাবলি বিকশিত করে ইউনিয়ন এর অবহেলিত যুব সমাজের পাশে এসে মাদক,ইভটিজিং প্রতিরোধ সহ শিক্ষা ব্যবস্থার পরিবর্তন করবো।এখন দেখার বিষয় এটা সুদীর্ঘ সময়ের পরিক্ষিত এই ছাত্রনেতার নামটি আওয়ামী সহযোগী সংগঠনের হাইকমান্ড সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির পক্ষ থেকে কি স্বীদ্ধান্ত আসে।তবে আমাদের একটি চাওয়া আসুক কোন নতুন মুখ যার থেকে যোগ হবে ইউনিয়নে নতুন কিছু উন্নয়ন পরিকল্পনা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages