কুমিল্লায় হোটেল নুরজাহান, তাজমহল কমপ্লেক্স, ও টাইম স্কয়ার কে ১০ লাখ টাকা জরিমানা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 11 February 2020

কুমিল্লায় হোটেল নুরজাহান, তাজমহল কমপ্লেক্স, ও টাইম স্কয়ার কে ১০ লাখ টাকা জরিমানা



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লায় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভ্রাম্যমাণ  মোবাইল কোর্ট অভিযানে ৩ হোটেল কে নোংরা পরিবেশে খাদ্য, রান্নাঘরে অপরিষ্কার জনিত অপরাধে ১০ লাখ টাকা জরিমানা ও জরিমানার অর্থ অনাদায়ে এক ম্যানাজার কে একমাসের কারাদণ্ড প্রদান করেছে স্থানীয় কুমিল্লার খাদ্য কর্তৃপক্ষের ভ্রাম্যমাণ আদালত।
১১ ই ফেব্রুয়ারী মঙ্গলবার ঢাকা চট্টগ্রামের মহাসড়কের পুদুয়ার বাজার বিশ্বরোডে হোটেল নুরজাহান কমপ্লেক্স, হোটেল তাজমহল কমপ্লেক্স, হোটেল টাইম স্কয়ার কমপ্লেক্স এ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়, এসময় রান্নাঘর অপরিষ্কার ও নোংরা, রেফ্রিজারেটরে কাঁচা মাছ-মাংস ও রান্না করা খাবার একসঙ্গে খোলা অবস্থায় পাওয়া যায়।
এসব অপরাধের কারণে হোটেল নূরজাহানকে ৫ লাখ টাকা, হোটেল তাজমহলকে ২ লাখ টাকা এবং হোটেল টাইম স্কয়ারকে ৩ লাখ সহ মোট ১০ লাখ টাকা জরিমানা করা হয়।
জরিমানা কৃত টাকা অনাদায়ে টাইম স্কয়ারের ম্যানেজারকে এক মাসের কারাদণ্ড দেয়া হয়।বিষয়টি নিশ্চিত করে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ম্যাজিস্ট্রেট মাহবুব কবির মিলন বলেন, কুমিল্লা জেলা প্রশাসনের সহায়তায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম শান্তুনু চৌধুরী এবং জোতিশ্বর পালের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের পাশে অবস্থিত কুমিল্লা মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এ সময় হোটেল নূরজাহান, হোটেল তাজমহল এবং হোটেল টাইম স্কয়ারসহ তিনটি প্রতিষ্ঠানেই রান্নাঘরে অত্যন্ত নোংরা পরিবেশ এবং মাহবুব কবির মিলন বলেন, অভিযান পরিচালনা করা প্রতিষ্ঠানগুলোকে ‘সময় বেঁধে দেয়া হয়েছে। এর মধ্যে তারা কিচেনের পরিবেশ উন্নত না করলে চরম ব্যবস্থা নেয়া হবে।এবং এধরণের অভিযান ধারাবাহিক ভাবে চলবে বলেও জানান এই কর্মকর্তা।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages