বেলকুচিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 21 February 2020

বেলকুচিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:>>>
নানা আয়োজনের মধ্যে দিয়ে সিরাজগঞ্জের বেলকুচিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। সকালে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের স্মরণ ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে বেলকুচি সরকারী কলেজ থেকে স্কুল,কলেজ, মাদ্রাসার ছাত্র- ছাত্রী  সহ সকল শ্রেণীর মানুষের উপস্থিতিতে একটি প্রভাতফেরী বের করা হয়।
প্রভাত ফেরীট বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এসে শেষ হয়। এসময় ভাষা শহীদদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ রহমত উল্লাহর সভাপতিত্বে ও আব্দুর রউফ কমলের সঞ্চালনায়  সভায় বক্তব্য  রাখেন, সিরাজগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রত্না খাতুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম ইউসুফজী খাঁন, সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান,থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম সহ আরও অনেকেই। 
আলোচনা সভা শেষে রচনা, কবিতা, ছড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় এবং দেশ বরেণ্য শিল্পীদের গান পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানের শেষ হয়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages