মুজিব বর্ষের প্রথম ভোট হোক নৌকায়। কর্মী সমাবেশে: এ্যাড উম্মে কুলছুম ম্মৃতি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 28 February 2020

মুজিব বর্ষের প্রথম ভোট হোক নৌকায়। কর্মী সমাবেশে: এ্যাড উম্মে কুলছুম ম্মৃতি


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা  প্রতিনিধি:>>>
জাতির জনক বঙ্গবন্ধুর মার্কা নৌকা,মাননীয় প্রধানমন্ত্রী  বিশ্বরত্ন শেখ হাসিনার মার্কা নৌকা, বাংলার জনগণের মার্কা নৌকা,নৌকা মার্কার প্রার্থী হিসাবে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের
মানুষের নিকট মুজিব বর্ষের প্রথম ভোটটি নৌকা মার্কায় দেওয়া আহবান জানিয়েছেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের উপ- নির্বাচনে নৌকার প্রার্থী এ্যাড, উম্মে কুলছুম ম্মৃতি। 
 তিনি বলেছেন, মুজিবর্ষের প্রথম ভোট হোক  নৌকা মার্কায়। গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ আয়োজনে গাইবান্ধা- ৩ (পলাশবাড়ী- সাদুল্যাপুর) সংসদীয় আসনের উপ- নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড.উম্মে কুলসুম স্মৃতির নির্বাচন প্রস্তুতি ও কর্মী সমাবেশ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।  
আজ ২৮ ফেব্রুয়ারী শুক্রবার সাদুল্যাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফরহাদ আব্দুল্লাহ বাবলু। 
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহরিয়ার খান বিপ্লবের আহবানে ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ জাকারিয়া খন্দকারের  সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক,যুগ্ন সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হক মন্ডল,সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম।
আরো বক্তব্য রাখেন, পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, সহ- সভাপতি ও পলাশবাড়ী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের  সাবেক কমান্ডারগণ এ সময় উপস্থিত ছিলেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages