পলাশে ফায়ার সার্ভিসের জিবাণুনাশক কার্যক্রম শুরু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 31 March 2020

পলাশে ফায়ার সার্ভিসের জিবাণুনাশক কার্যক্রম শুরু


আল আমিন মুন্সী:
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার উদ্যোগে পলাশ ফায়ার সার্ভিসের মাধ্যমে জিবাণুনাশক স্প্রে কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
রোববার সকালে উপজেলার পলাশ বাসস্ট্যান্ডে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলিপ।
এসময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) ফারহানা আলী, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদিকুল বারী, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, ঘোড়াশাল পৌরসভার সহকারী প্রকৌশলী আনোয়ার সাদাৎ প্রমুখ।
কার্যক্রমের উদ্বোধন শেষে ডা.আনোয়ারুল আশরাফ খান দিলিপ (এমপি) বলেন, করোনা ভাইরাসকে প্রতিহত করার জন্য এটা অত্যন্ত জরুরি একটা পদক্ষেপ জিবাণুনাশক স্প্রে ছিটানো। তিনি আরও বলেন, আমরা ইতিমধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক সচেতনা বৃদ্ধি করার পাশাপাশি নরসিংদী-২ নির্বাচনী এলাকার জনগণের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেছি। তাছাড়া সরকারি ও ব্যক্তিগত ভাবে হতদরিদ্র মানুষের মাঝে চাল,ডাল ও আলু সহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে বলেও জানান তিনি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages