ঝিনাইদহে চিকিৎসক ও সেবিকাদের মধ্যে ৫ শতাধিক পিপিই বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 30 March 2020

ঝিনাইদহে চিকিৎসক ও সেবিকাদের মধ্যে ৫ শতাধিক পিপিই বিতরণ


রবিউল ইসলাম, ঝিনাইদহ:
মানবতায় ধর্ম, সারা বিশ্বে যখন করোনা ভাইরাস মহামারি আকার ধারন করেছে। তখন সারা দেশের ন্যায় ঝিনাইদহের  চিকিৎসক ও সেবিকাদের সুরক্ষা নিয়ে আতংকে ছিলেন। যখন চিকিৎসকদের পিপিই সংকট ছিলো তখনই তাদের পাশে দাড়ালেন ঢাকার বে-সরকারী প্রতিষ্ঠান এম,এ,এস এডিটিভস ট্রেডিং। 
ঝিনাইদহের ৬টি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স, প্রশাসন কর্মকর্তা ও জন প্রতিনিধির কাছে ৫ শতাধিক করোনা প্রতিরোধক সামগ্রী পিপিই বিতরন করা হয়েছে। গতকাল সকাল থেকে বিকাল পর্যন্ত উক্ত প্রতিষ্ঠানের কর্মকর্তারা করোনা প্রতিরোধে রোগীদের চিকিৎসা সেবা ও মাঠ পর্যায়ে কাজ করার সুবিধার্থে প্রশাসন, সাংবাদিক ও জন প্রতিনিধিদের মাঝে পিপিই বিতরন করেন। 
বেসরকারী প্রতিষ্ঠান এডিটিভস ট্রেডিংয়ের সিইও ডাঃ রিয়াজুল ইসলাম জানান, ঝিনাইদহ জেলায় অনেকে হোম কোয়ারেন্টাইনে  রয়েছে। চিকিৎসক ও নার্সরা যখন নিজেদের সুরক্ষা করে সেবা দিতে সমস্যা হচ্ছে তখনই আমরা তাদের পাশে দাড়িয়েছি। তারা সকাল থেকে বিকাল পর্যন্ত সদর হাসপাতাল, মহেশপুর, কালীগঞ্জ, কোটচাদপুর, শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলার ৫ শতাধিক চিকিৎসক, সেবিকাদের পিপিই বিতরণ করেন। 
বিতরণের সময় সংসদ সদস্য আনারুল আজিম আনারসহ ৬টি উপজেলার স্বাস্থ্য কর্মকতা, উক্ত প্রতিষ্ঠানের বিজনেস ম্যানেজার হামিদুল্লাহ ও সাংবাদিক রাজিব হাসান উপস্থিত ছিলেন। 
এ ছাড়াও জেলাপ্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার হাসানুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর হাতে তারা পিপিই তুলে দেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages