পাঁচবিবিতে শতরূপা সাহিত্য পরিষদ (শসাপ) এর লাইব্রেরী উদ্বোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 13 March 2020

পাঁচবিবিতে শতরূপা সাহিত্য পরিষদ (শসাপ) এর লাইব্রেরী উদ্বোধন


সাজেদুল ইসলাম টিটু, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
শুক্রবার (১৩ মার্চ) সকাল দশ ঘটিকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের বুধইল গ্রামে শতরূপা সাহিত্য পরিষদ (শসাপ) এর কেন্দ্রীয় কমিটি কর্তৃক লাইব্রেরীর শুভ উদ্বোধন করা হয়েছে।
"প্রতিভা অন্বেষণে শতরূপা" শ্লোগানকে প্রতিপাদ্য করে শতরূপা সাহিত্য পরিষদ বাংলাদেশের সাহিত্যের উপর কাজ করে যাচ্ছে। দেশের প্রতিটি জেলায় শতরূপা কর্তৃপক্ষ একটা করে শতরূপা সাহিত্য লাইব্রেরি করার উদ্যোগ নিয়েছে। তারই ধারাবাহিকতায় জয়পুরহাট জেলায় এই গ্রন্থাগারের উদ্বোধন করা হল।

কবি জয়নুল আবেদীন মাহমুদের সঞ্চালনায় বিশিষ্ট ক্রিড়া ব্যক্তিত্ব জনাব জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,আয়মারসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল আলম বেনু। ঢাকা থেকে উপস্থিত ছিলেন,শতরূপা সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা পরিচালক কবি ও সফল সংগঠক মোঃ সোহাগ। 
কেন্দ্রীয় কমিটির দুই বারের সফল সভাপতি কবি মোঃ রুস্তম আলী,শতরূপা পরিচালনা কমিটির সদস্য ও ঢাকা বিভাগীয় কমিটির সফল সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ,কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি কবি আকাশ হামিদ (সামাদ)।
জয়পুরহাট থেকে যোগ দিয়েছিলেন, শতরূপা পরিচালনা কমিটির সদস্য ও বর্তমান সময়ের সাড়া জাগানো কবি মোশারফ মুন্না,কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদক রফিকা খানম, কেন্দ্রীয় কমিটির সদস্য মামুনুর রশীদ।
স্থানীয় কবি সাহিত্যিকদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মানবতার দেওয়ালের উদ্যোক্তা ও সংগঠক দেওয়ান রাসেল,কবি ওহাব মন্ডল,কবি তোয়াবুর রহমান তোয়া ও সাজেদুল ইসলাম টিটু।
উল্লেখ্য,শতরূপা সাহিত্য পরিষদের পক্ষ থেকে প্রায় লক্ষাধিক টাকার বই উদ্বোধনী পাঠাগারে প্রদান করেন শতরূপা কর্তৃপক্ষ।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages