বাঁশখালীতে কার্গো ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের শাখা উদ্ভোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 2 March 2020

বাঁশখালীতে কার্গো ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের শাখা উদ্ভোধন


একুশে মিডিয়া, বাঁশখালী প্রতিনিধি: 
সারাদেশের ন্যায় নৌ পরিবহণ সেক্টরের কার্গো ট্রলার বাল্কহেড শ্রমিকদের শোষণ নিপীড়ন বন্ধে ও ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে চট্টগ্রামের  বাঁশখালী উপজেলা শাখার উদ্ভোধন করা হয়েছে। সোমবার(২ মার্চ) সকাল ১১ টায় বঙ্গোপসাগরের উপকূলবর্তী গন্ডামারা ইউনিয়নের খাটখালী জেটিঘাট এলাকায় কার্গো ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের বাঁশখালী শাখার সভাপতি আবুল হোসেন সিকদারের সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন বাংলাদেশ কার্গো ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি জাহাঙ্গীর আলম বেপারী। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শাহজাহান হাওলাদার, চট্টগ্রাম আঞ্চলিক শাখার সভাপতি মোঃ নূর উদ্দিন, নৌ পরিবহণ শ্রমিক ইউনিয়নের নারায়ণগঞ্জ শাখার সাধারণ সম্পাদক বিশ্বাস মোঃ জাহাঙ্গীর।
এতে আরো বক্তব্য রাখেন উপজেলা সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস ছবুর, দৈনিক জনকন্ঠের বাঁশখালী প্রতিনিধি জোবাইর চৌধুরী, মোঃ মাহফুজ, মোঃ ওয়াহিদ উল্লাহ, মোঃ ইমরুল হক চৌধুরী ফাহিম, ইফতেখার হোসেন বাবু ও মিজানুর রহমান প্রমুখ।
উদ্ভোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা শেষে বাংলাদেশ কার্গো ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক বাঁশখালী উপজেলার নব নির্বাচিত ৫১সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন। তাছাড়া নির্মানাধীন কয়লা বিদ্যুৎ প্রকল্পের জন্য আনীত বিভিন্ন মালামাল লোড আনলোডের ক্ষেত্রে কার্গো ট্রলার শ্রমিকদের হয়রানি বন্ধ ও তাদের নিরাপত্তা বিধানের লক্ষ্যে এ উপজেলা শ্রমিক ইউনিয়নের শাখা প্রদান করা হয়েছে বলে তারা বক্তব্যে তুলে ধরেন। 




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages