চৌদ্দগ্রামে অতিরিক্ত মূল্য পণ্য বিক্রি করার ৭ প্রতিষ্ঠান কে জরিমানা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 21 March 2020

চৌদ্দগ্রামে অতিরিক্ত মূল্য পণ্য বিক্রি করার ৭ প্রতিষ্ঠান কে জরিমানা



এম এ হাসান, কুমিল্লা:
চলমান করোনা ভাইরাস এর প্রভাব কে কেন্দ্র করে  এক শ্রেনীর অসাধুব্যাবসায়ী নিত্য প্রয়োজনীয় পন্য অতিরিক্ত মূল্য বিক্রি করার গোপন সংবাদ পেয়ে, ২১ মার্চ শনিবার কুমিল্লা চৌদ্দগ্রামে ‌নিত্য প‌ণ্যের বাজা‌রে অ‌ভিযান পরিচালনা করেছে স্থানীয় কুমিল্লার জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র।
শনিবার সকালে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের কুমিল্লা শাখার সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে চৌদ্দগ্রাম উপ‌জেলার নিত্য-প‌ণ্যের বাজা‌রে তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।
এ সময় মূল্য তা‌লিকা প্রদর্শন না করা, অ‌তি‌রিক্ত দা‌মে পণ্য বি‌ক্রি ও প্র‌তিশ্রুত পণ্য যথাযথভা‌বে সরবরাহ না করায় মেসার্স বদর আমির স্টোর‌কে ৫,০০০ টাকা, সৌরভ ট্রেডার্স‌কে ১০,০০০ টাকা, ইব্রা‌হিম স্টোর‌কে ৫,০০০ টাকা, বিস‌মিল্লাহ ট্রেডার্স‌কে ৫,০০০ টাকা, আব্দুল কা‌দে‌রের আলুর আড়ৎ‌কে ১০,০০০ টাকা, বা‌ণিজ্য ভাণ্ডার‌কে ৫,০০০ টাকা ও ক‌লিম উ‌দ্দিন ট্রেডার্স‌কে ২০,০০০ টাকাসহ আজ মোট সাত প্র‌তিষ্ঠান‌কে ৬০,০০০ টাকা জ‌রিমানা করা হয়। এবং কৃ‌ত্রিম সঙ্কট তৈ‌রি না ক‌রে ন্যায্য মূ‌ল্যে পণ্য বি‌ক্রি কর‌তে নি‌র্দেশনা দেওয়া হয়।
এছাড়াও ভোক্তা সাধারণ‌কে প্র‌য়োজ‌নের অ‌তি‌রিক্ত পণ্য ক্রয় না কর‌তে অনু‌রোধ করা হয়।
চৌদ্দগ্রাম নিরাপদ খাদ্য প‌রিদর্শক মো: হা‌বিবুর রহমান, পৌর স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর, চৌদ্দগ্রাম থানা পু‌লি‌শের এএসআই  শিলু বিকাশ বড়ুয়ার নেতৃ‌ত্বে আইন-শৃঙ্খলা বা‌হিনীর এক‌টি টিম এবং বাজার ব্যবসায়ী স‌মি‌তির নেতৃবৃন্দ এ কা‌জে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages