বাঁশখালীতে এমপি মোস্তাফিজ এর পারিবারিক উদ্যোগে হত দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 29 March 2020

বাঁশখালীতে এমপি মোস্তাফিজ এর পারিবারিক উদ্যোগে হত দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ


মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারা দেশে চলাচল সীমিত করা হয়েছে। এতে নিম্ন-আয়ের মানুষরা বিপদে পড়েছেন। যারা দিন আনে দিন খায় তারা সবচেয়ে বিপদে পড়েছেন। এ সব মানুষের দুর্ভোগ কিছুটা কমাতে দুস্থ অসহায়দের পাশে দাড়ালেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) সংসদীয় আসন থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।
এম.পি. মোম্তাফিজুর রহমান চৌধুরী’র পরিবারের ব্যক্তিগত উদ্যোগে রবিআর (২৯ মার্চ) সকাল ১০ টা থেকে বাঁশখালীর সরল ইউনিয়নের ৯টি ওয়ার্ড়ে করোনা আতংকে হোম কোয়ারান্টাইনে থাকা দুস্থ মানুষের ঘরে ঘরে গাড়ি করে ত্রাণ বিতরণ করা হয়েছে।
প্রতিটি ত্রাণের প্যাকেটের রয়েছে ১০ কেজি চালের সাথে ডাল, পিঁয়াজ, আলু, সয়াবিন তেল,লবন ও সাবান। তালিকা বিহীন বাস্তব সম্মত হত-দরিদ্র মানুষের কাছে গাড়ি সহকারে ঘরের দুয়ারে দুয়ারে হঠাৎ পৌঁছে গেলে অসহায় মানুষ আনন্দে আত্মহারা হয়ে ওঠে। অনেকে ঘরের দরজার সামনে হঠাৎ খাদ্য সামগ্রীর প্যাকেট দেখে চোখের পানি ছেড়ে দেয় এবং এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর জন্য মন খুলে হাত তুলে দোয়া করে।
এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর পক্ষ থেকে ত্রাণ বিতরণে সর্বাত্ত্বকভাবে দায়িত্বে ছিলেন ৭নং সরল ইউনিয়নের জালিয়াঘাটা ৮নং ওয়ার্ড়ের মেম্বার রশিদ আহমদ।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা এমন সুন্দর উদ্যোগকে স্বাগত জানান। এবিষয়ে সার্বিক তত্বাবধানে থাকা মেম্বার রশিদ আহমদ বলেন এই ত্রাণ সম্পুর্ণ এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি এবং তার সুযোগ্য কন্যা জনাবা রওকাতুন নূর ও তার জামাতার একান্ত ব্যক্তিগত পারিবারিক তহবিল হতে দেওয়া হচ্ছে।
এই ত্রাণ করোনা ভাইরাসে কাজ-কর্ম ছেড়ে ঘরে অবস্থানকারী দুস্থ মানুষদেরকে দেওয়া হচ্ছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages