পলাশে স্বেচ্ছাসেবী সংগঠনদের জিবাণুমুক্ত অভিযান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 24 March 2020

পলাশে স্বেচ্ছাসেবী সংগঠনদের জিবাণুমুক্ত অভিযান


আল আমিন মুন্সী:
“করোনার ভয় সচেততাতেই দূর হয়, গুজব বা আতঙ্ক নয়-সচেতনতাতেই সমাধান হয়” এই ¯েøাগানকে সামনে রেখে নরসিংদীর পলাশ উপজেলায় সামাজিক সংগঠনের জিবাণুমুক্ত অভিযান শুরু হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার পলাশ বাসস্ট্যান্ড থেকে জিবাণুমুক্ত এই অভিযানের শুভ উদ্বোধন করেন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়ক আল-মুজাহিদ হোসেন তুষার। এ সংগঠনের কর্মীদের মাধ্যমে সকাল থেকে উপজেলার বিভিন্ন যানবাহন, হাটবাজার ও জনসমাগমস্থল গুলোতে জিবাণুনাশক ওষুধ ছিটানো হয়।
Add caption
এছাড়া জনসাধারণের মাঝে মাস্ক, লিকুইড সাবান বিতরণের পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়।  স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়ক আল- মুজাহিদ হোসেন তুষার জানান, উপজেলার ১০ টি সামাজিক সংগঠন নিয়ে এই স্বেচ্ছাসেবী টিম গঠন করা হয়। প্রতিদিন বিভিন্ন হাটবাজার, যানবাহন ও জনসমাগমস্থল গুলো স্বেচ্চাসেবী কর্মী দিয়ে জীবাণূ ণাশক স্প্রে ছিটানো হবে।
এছাড়া করোনা ভাইরাসে আতঙ্কিত না হওয়ার জন্য মানুষকে সচেতন করতে এই টিম কাজ করবে। যা প্রতিদিন অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন পলাশ ক্লাব, উপজেলা রিপোর্টার্স ক্লাব, পলাশ থানা বøাড ডোনার,দূরন্ত পলাশ, স্মাইল, পলাশের পাপড়ি, উদ্দীপ্ত তারুণ্য,বিডি ক্লিন ও ঢাকা ইউনির্ভাসিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব পলাশ ক্লাবের সদস্যরা। 





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages