অসহায় গরীব মানুষদের মাঝে মা কোম্পানির পক্ষ থেকে ত্রান বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 13 April 2020

অসহায় গরীব মানুষদের মাঝে মা কোম্পানির পক্ষ থেকে ত্রান বিতরণ


আল আমিন মুন্সী:
সিলেট কোতয়ালী থানা,দক্ষিন সুরমা থানা,মোগলা বাজার থানা,গোলাপগঞ্জ থানা এই ৪ থানার ভিতরে কিছু কিছু মানুষকে ত্রান বিতরন করা হয়েছে।
১৩ই এপ্রিল রোজ সোমবার এই ত্রান বিতরণ সম্পূর্ন করা হয়।মা কোম্পানীর প্রোপাইটার ও দৈনিক বাংলাদেশ মিডিয়ার প্রধান সম্পাদক মো: আলী হোসেন সরকার এই ত্রান সম্পূর্ন নিজস্ব তহবিল হতে বিতরন করা হয়।
উক্ত ত্রান বিতরনে প্রত্যেকটি পরিবার কে একটি করে ৫০ কেজী চালের বস্তা, ১০ কেজী আলু, ৩ কেজী ডাল, ৩ কেজী পিয়াজ, ২ কেজী লবন এবং ৫লিঃ তেল এগুলো বিতরন করা হয়েছে।উক্ত ত্রান বিতরন কার্যক্রম পরিচালনা করেন মোঃ তানজিল ইসলাম (জি.এম) মা কোম্পানী।
মহামারী করোনা ভাইরাস থেকে আল্লাহ তায়ালা বিশ্বের সম্পূর্ন মানব জাতিকে হেফাজত করুন -আমিন। আপনাদের কে বিশেষ ভাবে অনুরুধ করা হলো আপনারা সবাই ঘরে থাকুন। অন্য কে সুরক্ষিত রাখুন।
আর আল্লাহর কাছে প্রার্থনা করুন আল্লাহ যেন এই মহামারী থেকে পুরো বিশ্ববাসীকে মুক্ত করেন।আপনাকে মনে রাখতে হবে নিজে ঘরে থাকা ও আপনার আশে পাশের মানুষকে ঘরে থাকার পরামর্শ দেওয়া এবং নিজেদের এলাকা নিজ নিজ দায়িত্বে সুরক্ষিত রাখা একান্ত কর্তব্য।
এই মহামারী করোনা ভাইরাস চোখে দেখা যায় না এবং এর নির্দিষ্ট কোন চিহ্ন ও নাই, সুতরাং আপনি বিশেষ কোন প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহিরে না যাওয়াই ভালো।
কারন আপনি নিজে জানতেই পারবেন না যে আপনি ভাইরাস আক্রান্ত হয়েছেন। আপনার কারনে আপনার পরিবার ও আশেপাশের মানুষগুলো এই ভাইরাসে আক্রন্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।
বিষয়টি এ রকম দাড়ায় যে, আপনি একটি নদীতে ১গ্লাস পানি ডেলে দিলে যেমন বুঝতে পারবেন না আপনার গ্লাসের পানি কোনটি ছিল, এই মহামারী করোনা ভাইরাস এর পরিনামই এই পানির মতন।
এই মহামারী করোনা ভাইরাস থেকে আল্লাহ তায়ালা পুরো বিশ্বের মানব জাতিকে রক্ষা করুন। আমিন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages