লোহাগাড়ায় ২০ হাজার খেটে খাওয়া মানুষের মাঝে উপজেলা চেয়ারম্যানের রান্না করা খাবার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 2 April 2020

লোহাগাড়ায় ২০ হাজার খেটে খাওয়া মানুষের মাঝে উপজেলা চেয়ারম্যানের রান্না করা খাবার


মোহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়ায় কর্মহীন, দিনমজুর ও খেঁটে হাওয়া ৫ হাজার পরিবারের মানুষের জন্য রান্না করা খাবার বিতরণ করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াঊল হক চৌধুরী বাবুল।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান এম ইব্রাহিম কবির, লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: সালাহ উদ্দিন হিরু, উপজেলা যুবলীগের আহবায়ক মো: জহির উদ্দিন ও উপজেলা ব্রীক ফিল্ড মালিক সমিতির সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজন।। বুধবার উপজেলার ৯ ইউনিয়নের অসহায়দের মাঝে ঘরে ঘরে গিয়ে এসব রান্না করা খাবার বিতরণ করা হয়।
 জানা যায়,  ব্যক্তিগত উদ্যোগে উপজেলার ৯ ইউনিয়নের ৫ হাজার পরিবারের ২০ হাজার লোকের জন্য রান্না করা খাবারের আয়োজন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াঊল হক চৌধুরী বাবুল। করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া মানুষের  পরিবারের ঘরে ঘরে  এসব খাবার পৌঁছে দেয়া হয়।
 এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াঊল হকে চৌধুরী বাবুল জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে এবং কর্মহীন ও খেঁটে খাওয়া মানুষের কথা চিন্তা কওে ব্যক্তিগত উদ্যোগে রান্না করা খাবার আয়োজন করে  ঘরে ঘরে পৌঁছে দেয়া  হয়।
উপজেলার ৯ ইউনিয়নের ৫ হাজার পরিবারের ২০ হাজার মানুষের জন্য রান্না করা খাবার আয়োজন করে বিতরণ করা হয়েছে। এই প্রক্রিয়া অব্যাহত থাকবে বলে তিনি জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages