নড়াইল শহরের দূর্গাপুর বৈদ্যুতিক পিলার পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু! আটক-২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 4 April 2020

নড়াইল শহরের দূর্গাপুর বৈদ্যুতিক পিলার পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু! আটক-২


একুশে মিডিয়া, নড়াইল প্রতিনিধি:
নড়াইলে বৈদ্যুতিক পিলার পড়ে শিশুর ম*র্মান্তিক মৃত্যু, আটক ২ উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি নড়াইলে বিদ্যুতিক পিলারের তলে পড়ে ৪ বছরের শিশুকন্যা মারা গেছে। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন।
নড়াইল শহরের পৌর এলাকার দূর্গাপুর-জেলখানার পাশে শনিবার এই ম*র্মান্তিক ঘটনাটি ঘটেছে। শিশুটির নাম তাসপিয়া, তার বাবার নাম আজিজুর রহমান।
মেয়েটির মা একজন প্রতিবন্ধী এবং তার বাবা চাকুরীর সুবাদে ঢাকায় থাকেন।
এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসি নড়াইল ওজোপাডিকো’র অস্থায়ী কর্মচারী সোহরাব হোসেন ও ঠিকাদার সবুজ কে আটক করে নড়াইল সদর থানায় সোপর্দ করেছে।স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির সামনে খেলছিলো তাসপিয়া। বাড়ির সামনে রাস্তায় একটি পরিত্যক্ত পিলার অপসারন করছিলো ওজোপাডিকোর একটি দল। এসময় খুঁটিটি রাস্তায় না পড়ে অসাবধানবশতঃ বাড়ির মধ্যে ভে*ঙ্গে পড়ে।
এ সময় শিশুটি ঐ খুঁটির তলে পড়ে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। নড়াইল ওজোপাডিকো’র কর্মচারী সোহরাব হোসেন জানান, কাজ করার সময় আশপাশের লোকজনদের সরিয়ে দেয়া হয়েছিল।
আশপাশের সকল লোকজন সরে যায়, কিন্তু অবুঝ শিশু তাসপিয়া সুপারির পাতার বেড়ার নিচে বসে খেলছিল। তাকে কেউ দেখতে পায়নি। আর বৈদ্যুতিক পিলারটি স্লিপ করে সরে গিয়ে তার গায়ের উপর পড়ে।
বিষয়টি নিশ্চিত করে নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় স্থানীয়রা বিদ্যুৎ অফিসের কর্মচারী সোহরাব ও ঠিকাদার সবুজকে আটক করে থানায় সোপর্দ করেছে। থানায় কেউ অভিযোগ করলে মামলা দায়ের হবে বলে জানা যায়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages