ভোলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত-৭ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 6 April 2020

ভোলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত-৭


মোঃ ইব্রাহীম সোহেল, ভোলা:
ভোলার বাপ্তা ১নং ওয়ার্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সাত জন আহত হয়েছে। রবিবার (৫ এপ্রিল)বিকাল ৪.৪৫ মিনেটের সময় বাপ্তা ১নং ওয়ার্ডের পাঁচ বড়ির মোরে এ ঘটনা ঘটে।

ঘটনা সুত্রে জানা যায়, বাপ্তা ১নং ওয়ার্ডের মাঝি বাড়ির আব্দুল মালেক মাঝির ফসলের জমিতে পাঁচ বাড়ির কালাম ছাগল দিয়ে দীর্ঘদিন তার ফসলের নানাভাবে ক্ষতি করলে আব্দুল মালেক মাঝি কালামকে এ বিষয়ে জানাতে গেলে দুইজনের মধ্যে বাকবিতণ্ডের এক পর্যায়ে কালামের ভাই জামাল এসে লাঠিসোঁটা হাতে নিলে আব্দুল মালেক মাঝির ছেলে রুলামিন এসে তার উপর অতর্কিত হামলা করলে কালাম, জামাল, আহত হয় তার কিছুক্ষণ পরে কালাম ও জামাল  এর আত্মীয় স্বজনেরা পরিকল্পিতভাবে রুলামিনের পরিবারের ওপর হামলা করলে তাদের রুহুল আমিন , মালেক মাঝি, মোঃআরিফ, মোঃকাদের সহ দুই গ্রুপের সাতজন আহত হয়ে ভোলা সদর হাসপাতালে ভর্তি হন।
কালামের চাচা আব্দুর রব মাওলানা জানান,কালামের ছাগলে  মালেক মাঝির ফসল নষ্ট করলে সে আমাদেরকে জানালে আমরা তার সমাধান করে দিব  বললে আমার ভাতিজা জামাল আসলে দুই গ্রুপের সংঘর্ষ বেধে যায়।

স্থানীয় নাসির মেম্বার জানায়, জামালের উপরে রুলামিন হামলা করলে পরে জামাল এর আত্মীয়-স্বজনরা গ্রুপ নিয়ে এসে মালেক মাঝির পরিবারের উপর  লাঠিসোটা দিয়ে অতর্কিত হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করে ফেলে। আমি তাদের এই ঘটনাটি জানছি ও চেয়ারম্যান কে জানাইচি। চেয়ারম্যান বলছে তারা সুস্থ হলে স্থানীয়ভাবে ঘটনাটি সমাধান করে দিতে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages