সৌদি আরবে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় চৌদ্দগ্রামের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 3 April 2020

সৌদি আরবে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় চৌদ্দগ্রামের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু


এম এ হাসান, কুমিল্লা:
একজন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার প্রবাসে অবস্থানরত মর্মাহত মৃত্যু তে একটি পরিবারের স্বপ্নের পরিসমাপ্তি ঘটে। কিছু মৃত্যু এমনই হৃদয়বিদারক হয় যা শোকের মাতম বয়ে আনে।
অনরুপ সৌদি আরবে মর্মান্তিক মোটরসাইকেল  সড়ক দুর্ঘটনায় কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের মানিকপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে রিমন (২৬) নামের এক প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু সংবাদ জানা গেলো।
গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধা ৬টা ৩০ মিনিটের সময় সৌদি আরবের আল-কাছিম এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে দুই প্রবাসী বাংলাদেশী নিহত হোন।
তাদের মধ্যে একজন ছিলো রিমন।জানা যায় বৃহস্পতিবার রুম থেকে ৫ বাংলাদেশি বন্ধু সহ সিম কার্ড ক্রয় করার উদ্দেশ্য ২ টি মোটর সাইকেল যোগে বের হয়, সিমকার্ড ক্রয় করার পর একটি রেষ্টুরেন্টে বসে নাস্তা খাওয়া শেষে পূনরায় রুমে আসার জন্য রওয়ানা শুরু করলে পথিমধ্যে  আল-কাছিম এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হয় রিমন সহ অন্য একজন প্রবাসী বাংলাদেশী।ধারণা করা হচ্ছে মোটরসাইকেল ব্রেক ফেইল কিংবা কোন অজ্ঞাত পরিবহনের চাপায় এই দূর্ঘটনা ঘটেছে।
পারিবারিক সূত্রে জানা যায় দেশে আসার সকল প্রস্তুতি প্রায় শেষ ছিলো রিমনের এবং বিয়ে করার বিষয় টি ও ছিলো চূরান্ত, কিন্তু চলমান ভয়াবহ করোনা মহামারীর জন্যই মূলত দেশে আসার বিলম্ব হচ্ছিলো।রিমন পরিবারের একমাত্র ছেলে ছিলো দেশের বাড়ীতে তার মা-বাবা ও ২টি বোন আছে।
একমাত্র পুত্রের এমন মর্মাহত বেদনাদায়ক মৃত্যু কিছু তে মানতে পারছেনা মা-বাবা, ২টি বোন কখনো ভাবতেই পারেনি এতো অল্প সময়ে হারাতে হবে তাদের একমাত্র ভাইটিকে।
মৃত্যু সংবাদ টি শুনতে পেয়ে প্রতিবেশীদের উপস্থিতি  ও নিকটতম আপনজন দের চোখের পানি তে পুরো এলাকায় শোকের মাতম বইছে।আমরাও এই অল্পতেই না ফেরার দেশে চলে যাওয়া প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের মৃত্যু তে গভীর শোক প্রকাশ করছি।
শোকাহত হৃদয়বিদারক পরিস্থিতিতে সরকারের সংশ্লিষ্ট দূতাবাস এর নিকট একমাত্র সন্তানের মৃতদেহ দ্রুত দেশে পাঠানোর জন্য নিহতের পরিবারের আকুল আবেদন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages