করোনা'র দুর্যোগে ব্যাক্তিগত অর্থায়নে কুতুবদিয়ায় খাদ্য সামগ্রী বিতরণ: আলাউদ্দিন আল আযাদ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 3 April 2020

করোনা'র দুর্যোগে ব্যাক্তিগত অর্থায়নে কুতুবদিয়ায় খাদ্য সামগ্রী বিতরণ: আলাউদ্দিন আল আযাদ


মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া (কক্সবাজার):
করোনা ভাইরাসে লকডাউনে গৃহবন্ধি মানুষের মানবতার সাহায্যে খাদ্য সামগ্রী নিয়ে গিয়ে এসেছেন কুতুবদিয়ার দক্ষিণ ধূরুং ইউপির স্থানীয় সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন আল আযাদ। 
জনবান্ধব এই সাবেক ইউপি চেয়ারম্যান ৩ এপ্রিল সকালে কুতুবদিয়া দ্বীপের ধুরুং বাজারে দক্ষিণ ধুরুং ইউনিয়নের শ্রমজীবি, হতদরিদ্র, বিধবা, এতিম, র্কমহীন প্রায় ৫’শ মানুষের তালিকা তৈরীপূর্বক নিত্যপ্রযোজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।
বিতরণকালে কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ জিয়াউল হক মীর, এসিল্যান্ড মুহাম্মদ হেলাল চৌধূরী, দক্ষিণ ধুরুং ইউনিয়ন আ’লীগের সভাপতি মোতাহার কোম্পানীসহ বিশিষ্টজন উপস্থিত ছিলেন।
সামাজিক দূরত্বের শৃংখলা বজায় রেখে লকডাউনে গৃহবন্ধি কর্মহীন মানুষের খাদ্য সংকট মোকাবেলায় সরকারিভাবে খাদ্য সামগ্রী সরবরাহ করছে। তার পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলে কর্মহীন শ্রমজীবি  মানুষের পাশে সাহায্য নিয়ে 
দক্ষিণ ধূরুংয়ের জনপ্রিয় সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আযাদ এগিয়ে আসায় স্বাগতম ও ধন্যবাদ জানিয়েছেন দ্বীপের সচেতন মহল এবং দ্বীপ জুড়ে সৃষ্টি হয় প্রশংসনীয় আলোচনার জড়।
তিনি গত বৃহস্পতিবার ও শুক্রবার দুই দিনে কর্মহীন গৃহবন্ধিদের প্রায় ৩’শ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন। শনিবার তালিকাভূক্ত আরো দুই’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট পৌছে দেবে বলে জানান।
বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জিয়াউল হক মীর বলেন, সমাজের বিত্তবান লোকেরা যদি এ ধরণের শ্রমজীবি কর্মহীন গৃহবন্ধি মানুষের মাঝে খাদ্যসহ নিত্যপ্রযোজনীয় মালামাল বিতরণ করে তাহলে কুতুবদিয়া দ্বীপের মানুষ না খেয়ে থাকবে না। সরকারি- বেসরকারি ও বিত্তবানদের সাাহায্যে কর্মহীন মানুষ সরকারি ঘোষিত লকডাউনে অনাহারে থাকার কথা নয়।
সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আযাদ বলেন- প্রতিটি মহল্লার বিত্তবানরা ফান্ড গঠন করে খাদ্য সামগ্রী কর্মহীন মানুষের পাশে দাড়াতে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর প্যাকেটে পাঁচ কেজি চাল, দুই কেজি ডাল, এক কেজি সোয়বিন তৈল ও একটি সাবান রয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages