ধ্রুবতারা ইয়ুথ ‌ডে‌ভেলপ‌মেন্ট এর পক্ষ থে‌কে বি‌ভিন্ন মস‌জি‌দে স্যা‌নি‌টেশন সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 5 April 2020

ধ্রুবতারা ইয়ুথ ‌ডে‌ভেলপ‌মেন্ট এর পক্ষ থে‌কে বি‌ভিন্ন মস‌জি‌দে স্যা‌নি‌টেশন সামগ্রী বিতরণ



মোঃ গিয়াস উদ্দিন রুবেল, নোয়াখালী জেলা প্র‌তি‌নি‌ধি:
সাম্প্র‌তিককা‌লে নো‌ভেল ক‌রেনা ভাইরা‌সের সংক্রমণ মহামারী অাকার ধারণ কর‌তে যা‌চ্ছে। এজন্য সরকার স‌চেতনতা ও সাম‌জিক দুর‌ত্বের উপর বে‌শি জোর দি‌চ্ছেন। ভাইরা‌সের সংক্রমণ থে‌কে বাঁচ‌তে সবাই‌কে বা‌ড়ি‌তে থাকার পরামর্শ দি‌য়ে‌ছেন স্বাস্থ্য অ‌ধিদপ্তর। কিন্তু মসজিদ মুসলমান‌দের স্পর্শকাতর ইবাদ‌তের স্থান হওয়ায় জামা‌তে নামাজ পড়া স্থগিত করার ব্যাপারে সরকার  সিদ্ধান্ত নিতে পারেনি। এখন মসজিদ গুলোতে গণমানুষের জমায়েত অা‌রো বেশি হয়, এতে করোনা আক্রান্ত কোন রোগী থাকলে অন্য মুসল্লীরাও ঝুঁকিতে থাকবে।
তাই মসজিদ থেকে করোনা ভাইরাসের সংক্রমণ বিস্তার রোধে ধ্রুবতারা ইয়ুথ ডে‌ভেলপ‌মেন্ট ফাউ‌ন্ডেশন (কোম্পানীগঞ্জ উপ‌জেলা) শাখার উদ্যে‌গে উপজেলার বিভিন্ন মসজিদে জীবাণুনাশক স্প্রে করার জন্য যাবতীয় সরাঞ্জাম বিতরণ এবং মুসল্লীদের মসজিদে প্রবেশের পূর্বে জীবানুনাশক দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হ‌য়ে‌ছে। পাশাপাশি নিজেরা কিভাবে জীবানু নাশক স্প্রে ও স্যানিটেশন তৈরী করবে, কিভা‌বে মসজীদ জীবানুমুক্ত রাখা যা‌বে সে ব্যপা‌রে সা‌র্বিক ধারণা ও স‌চেতন করা হ‌য়ে‌ছে।
তাছাড়া যেন দূরত্ব বজায় রেখে নামাজ পড়া যায় সে জন্য সচেতনতা মূলক প্রচারণা করা হয়ে‌ছে। এই সময় উপস্থিত ছিলেন, ধ্রুবতারা জেলা শাখার সাধারণ সম্পাদক সাইম ইব্রাহিম, উপজেলা শাখার উপ-পরিচালক বেলায়েত হোসেন, সভাপতি তাজুল ইসলাম সাজু, সহ-সভাপতি মোঃ গিয়াস উদ্দিন (রুবেল), সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ শাকিব ও যুন্ম সম্পাদক নোমান শিবলু সহ প্রমুখ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages