মিঠাপুকুররে অসহায় মানুষের পাশে দাড়ালেন দেলশাদ মেম্বার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 20 April 2020

মিঠাপুকুররে অসহায় মানুষের পাশে দাড়ালেন দেলশাদ মেম্বার


রেখা মনি, রংপুর:
নভেল করোনা ভাইরাস প্রতিরোধে এবং সবাই কে নিজ বাড়িতে অবস্থানে উদ্বুদ্ধ করতে ক্ষুধার্থ ও সাধারণ গরিব দুঃখী মানুষের মাঝে ত্রাণ সহায়তা নিয়ে পাশে দাড়ালেন দেলশাদ মেম্বার।
রংপুরের মিঠাপুকুর উপজেলার ৮নং চেংমারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দেলশাদ মেম্বার এর উদ্যোগে ২০/০৪/২০২০ সোমবার এলাকার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন করা হয় ।
ত্রান বিতরন শেষে তিনি বলেন সমাজের বিত্তবান মানুষ আছে যারা দিনের পর দিন টাকার পাহাড় গড়েছেন  কিন্তু বর্তমান এই করুন পরিস্থিতিতে সাধারণ খেটে খাওয়া গরিব দুঃখী মানুষের পাশে নেই তাদের উদ্দেশ্য করে এই সংকটময় সময়ে গরিব - দুঃখী ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। 
তিনি উপস্থিত সবাইকে সচেতন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানিয়ে বলেন আসুন আমরা সবাই সচেতন হই এবং অন্যকে সচেতন করি। সচেতনতার মাধ্যমেই এই সমাজকে টিকিয়ে রাখা সম্ভব।
ত্রান কার্য বিতরনে এ সময় উপস্থিত ছিলেন ৮নং চেংমারী ইউনিয়ন শাখার মোঃ ময়নুল ইসলাম মোঃ রুমন মিয়া মোঃ সোহাগ মিয়া মোঃ তাজমুল ইসলাম মোঃ মাসুদ দর্জি মোঃ গালিব হোসেন মোঃ রাকিবুল ইসলাম মোঃ সাগর ইসলাম উপস্থিত ছিলেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages