বদরগঞ্জের ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সম্পাদক ইজাজ শাহ্ হতদরিদ্রদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 20 May 2020

বদরগঞ্জের ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সম্পাদক ইজাজ শাহ্ হতদরিদ্রদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ

রেখা মনি, রংপুর:
রংপুরের বদরগঞ্জে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহসাধারণ সম্পাদক এসএম ইসামনজ ইজাজ শাহ্ ঘরবন্দী অসহায় মানুষের মাঝে দেড়টন চাল বিতরণ করেন। গত ২ মাস ধরে তিনি করোনায় ক্ষতিগ্রস্ত গৃহবন্দী  অসহায় মানুষদেরকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।
উপজেলার কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় চাল বিতরণ করছেন। গত ক’দিন ধরে তিনি চাল বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এরই মধ্যে তিনি ওই ইউনিয়নের নামাপাড়া, পশ্চিমপাড়া, সরদারপাড়া, দক্ষিণপাড়া, শাহপাড়া ,সর্দারপাড়া , অরুন্নেছা ,রজবোল্লা ও নাটারাম এলাকার শতাধিক পরিবারের মাঝে অবস্থা অনুযায়ী ১০ কেজি থেকে ৫০ কেজি পর্যন্ত চাল বিতরণ করেন এছাড়াও ইউনিয়নের ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত 7 জন শিক্ষার্থীকে ২০-৩০কেজি করে চাল পৌছায় দেন।
ছাত্রদল নেতা ইজাজ শাহ্ আরো জানান অন্যান্য এলাকায়ও সামর্থ্যানুযায়ী পর্যায়ক্রমে ওই চাল ও খাদ্য সামগ্রী  বিতরণ করা হবে । তিনি নিজেই বাড়ি বাড়ি গিয়ে অসহায় মানুষের হাতে চাল তুলে দিচ্ছেন।
একাজে তাকে সহযোগিতা করছেন স্থানীয় ছাত্রদল নেতা রিয়াজ , হাজ্জাদ, কাইউম, আরিফ, আখরুজ্জামান ও মানিক। উল্লেখ্য: ছাত্রদলের এই নেতা গত এপ্রিল মাসে প্রায় দুইশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, সাবান ও ফেসমাস্ক বিতরণ করেন এবং নিজ এলাকা কয়েকবার জীবানুনাশক স্প্রে করেন।তিনি প্রতিনিয়ত করোনা প্রতিরোধে সচেতনতামুলক কাজ করে যাচ্ছেন, ঢাকা থেকে আগত লোকজন কে ১৪ দিনের হোমকোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা এবং প্রয়োজনীয় অন্যান্য সহযোগিতা প্রদান করতেছেন।সমাজের বিত্তবানদের প্রতি ইজাজ শাহ্ পুনরায় অসহায় মানুষের পাশে দাড়ানো আকুল আবেদন জানান।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages