কুমিল্লা সদর দক্ষিণে বাড়ী থেকে ডেকে নিয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 5 May 2020

কুমিল্লা সদর দক্ষিণে বাড়ী থেকে ডেকে নিয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

এম এ হাসান, কুমিল্লা:

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় রাতে বাড়ী থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আলমগীর হোসেন (৪২)  নামের এক ব্যক্তিকে হত্যা করছে স্থানীয় মাদক ব্যবসায়ী চক্র।জানা যায় মাদক ব্যবসায় বাধা দেওয়ার সূত্রে এ ঘটনা ঘটে।এ ঘটনায় জড়িত সন্দেহে রোবেল নামের একজনকে গ্রেপ্তার করেছে স্থানীয় সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।
স্থানীয় সদর দক্ষিণ মডেল থানা পুলিশ সূত্রে জানা যায় যে সদর দক্ষিণ উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের মথুরাপুর বিজিবি ক্যাম্প এর পাশ্ববর্তী বাড়ীর আলমগীর হোসেন কে ৫ ই মে মঙ্গলবার রাত ৮ টার সময় স্থানীয় এলাকার মাদক ব্যবসায়ী জামাল আনোয়ার সহ সঙ্গীয়রা ডেকে নিয়ে গিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। তাৎক্ষণিক আহত আলমগীর কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
নিহত আলমগীর মথুরাপুর গ্রামের পচা মিয়ার ছেলে।এই বিষয়ে আলাপকালে তথ্য টি নিশ্চিত করেন সদর দক্ষিণ মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পিপিএম এসময় তিনি জানান হত্যাকান্ডের ঘটনায় জড়িত সন্দেহে রোবেল নামের একজন কে আটক করেছে পুলিশ।
এবং এই হত্যা কান্ডের ঘটনার তদন্তের কাজ চলমান বিস্তারিত পরে জানানো হবে।এলাকাবাসীর দেওয়া তথ্য মতে জানা যায় ইতিপূর্বে একাধিক বার আলমগীর মাদক ব্যবসায়ীদের অপকর্ম প্রতিরোধে ভূমিকা রেখেছিলো আর আজ সেই পথেই জীবন হারালো আলমগীর হোসেন নামের এই লোকটি।
এখন দেখার বিষয় এই হত্যা কান্ডের মূলহোতাদের বিরুদ্ধে নেওয়া আইনি প্রক্রিয়ার বাস্তব চিত্র।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages