ভোলার মির্জাকালুতে ঘরবন্দী মানুষের পাশে শাড়ি ও ঈদ সামগ্রী নিয়ে এক্সট্রিম শপ ও সায়েমা ফাউন্ডেশন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 22 May 2020

ভোলার মির্জাকালুতে ঘরবন্দী মানুষের পাশে শাড়ি ও ঈদ সামগ্রী নিয়ে এক্সট্রিম শপ ও সায়েমা ফাউন্ডেশন

হাসনাইন আহমেদ হাওলাদার, ভোলা:
দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার মির্জাকালুতে ঘরবন্দী ও অসহায় মানুষের মাঝে শাড়ি ও ঈদ সামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছেন ভোলার জনপ্রিয় অনলাইন শপিং এক্সট্রিম শপ ও সায়েমা ফাউন্ডেশন।
২৮ রমজান শুক্রবার (২২মে) বেলা এগারোটায় "এক্সট্রিম শপ" এর নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার রিয়াজ খাঁনের নিজ বাড়িতে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বিতরণ কার্যক্রম শুরু করেন তরুন উদ্যোক্তা, বিশিষ্ট সমাজসেবক, সায়েমা ফাউন্ডেশন ও এক্সট্রিম শপের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার রিয়াজ খাঁন এবং সায়েমা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন।
চল্লিশ জন অসহায়ের মাঝে শাড়ী ও ঈদ উপহার সামগ্রী গুড়া চাল, চিনি, সেমাই, দুধ, ট্যাংক ও বিস্কুট বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, এক্সট্রিম শপের আইটি বিষয়ক পরিচালক তানভীরুল ইসলাম, সায়েমা ফাউন্ডেশনের সিনিয়র সদস্য হাসনাইন আহমেদ জিসান খান, মির্জাকালু পুলিশ তদন্ত কেন্দের এসআই জামাল শেখ ও এ এসআই  রফিকুল ইসলাম।
করোনার প্রাদুর্ভাবের মধ্যেও ঈদ পূর্ব মুহূর্তে ঘরবন্ধি এ অসহায় মানুষগুলো শাড়ী ও ঈদ উপহার সামগ্রী পেয়ে তাদের মধ্যে সত্যিই আনন্দঘন  পরিবেশ সৃষ্টি হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages