বাঁশখালী‌তে র‌্যা‌বের সঙ্গে বন্দুকযু‌দ্ধে নিহত ১ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 15 June 2020

বাঁশখালী‌তে র‌্যা‌বের সঙ্গে বন্দুকযু‌দ্ধে নিহত ১

সৈকত আচার্য‌্য, বি‌শেষ প্রতি‌বেদক:
চট্টগ্রা‌মের বাঁশখালী উপ‌জেলার পৌরসদ‌রের উত্তর জলদী ভাদা‌লিয়া এলাকায় র‌্যা‌বের সা‌থে বন্দুকযু‌দ্ধে নারী ও শিশু নির্যাতন মামলার এক আসামী নিহত হ‌য়ে‌ছে।
সোমবার (১৫ জুন) সূ‌র্যোদ‌য়ের আ‌গে রা‌ত ২টার এ ঘটনা‌টি ঘ‌টে। বন্দুকযু‌দ্ধে নিহত আবদুল ম‌জিদ (৩০) বৈলছ‌ড়ি ইউ‌নিয়‌নের প‌শ্চিম চেচু‌রিয়া গ্রা‌মের লেদু মিয়ার পুত্র। থানা পু‌লিশ ঘটনাস্থল হ‌তে নিহ‌তের লাশ উদ্ধার ক‌রে ময়না তদ‌ন্তের জন‌্য চ‌মেক হাসপাতা‌লের ম‌র্গে প্রেরণ ক‌রে‌ছেন।
র‌্যাব-৭ সূত্রে জানা গে‌ছে, বাঁশখালী পৌরসভার ১নং ওয়া‌র্ডের ভাদা‌লিয়া এলাকার বড় হাজী বাড়ী সংলগ্ন জ‌নৈক আ‌নোয়া‌রের মেহগ‌ণি বাগা‌নে র‌্যাব-৭ এর এক‌টি টিম অ‌ভিযান চালায়।
এ সময় বাঁশখালী থানায় দা‌য়েরকৃত নারী ও শিশু নির্যাতন মামলা (নং-৩৪, তারিখ-২৮/৪/২০২০) এর ১নং আসামী আবদুল ম‌জিদ ও তার লোকজন র‌্যা‌বের উপ‌স্থি‌তি আঁচ কর‌তে পে‌রে র‌্যাব‌কে লক্ষ‌্য ক‌রে গু‌লি ছু‌ড়ে।
আত্মরক্ষ‌ার্থে র‌্যাবও পাল্টা গু‌লি বর্ষন ক‌র‌লে ঘটনাস্থলেই গু‌লি‌বিদ্ধ হ‌য়ে নিহত হয় আবদুল ম‌জি‌দ। এ সময় তার মৃতদেহের পাশ হতে ১টি এলজি এবং ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার ক‌রে র‌্যাব।
এ ব‌্যাপা‌রে বাঁশখালী থানা অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) মো. রেজাউল ক‌রিম মজুমদার ব‌লেন, র‌্যা‌বের সা‌থে বন্দুক যুদ্ধে নিহত আবদুল ম‌জি‌দের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার ক‌রে ময়না তদন্তের জন‌্য চ‌মেক হাসপাতা‌লের ম‌র্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages