দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার পর মামলা করায় ফের হামলার হুমকি! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 12 June 2020

দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার পর মামলা করায় ফের হামলার হুমকি!

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
স্থানীয় অনলাইন নিউজ ৩৯ এর নিজস্ব সংবাদাদাতা আছিফুর রহমান সজলের, বসত বাড়িতে প্রবেশ করে হামলা করেছে রাকিব, মাদক সম্রাট বাবু ও সোহেলসহ অজ্ঞাত কয়েকজন সন্ত্রাসী ।
উপজেলার নয়াবড়ি ইউনিয়নের ধোয়াইর বাজার এলাকায় এ  ঘটনা ঘটে। সন্ত্রাসী রাকিব, বাবু ও সোহেল ঐ এলাকার মোহন মেম্বার, তারা ও  বোরহান ব্যাপারীর ছেলে। জানাযয়,  বৃহস্পতিবা বিকেলে সাংবাদিক আছিফ তার নিজ বাড়ির সামনে বসার জন্য একটি বেঞ্চ তৈরি করেন।
সরকার লকডাউন তুলে নেওয়ার ঘোষণা দিলে সেই বেঞ্চে এলাকার বখাটে যুবকরা সেখানে বসে নেশা এবং জোয়ার আসর বসতো। আছিফ বিষয়টি জানতে পেরে তার তৈরিকৃত বেঞ্চটি ভেঙ্গে ফেলায়, ক্ষুব্ধ হয়ে স্থানীয় সন্ত্রাসী রাকিব, বাবু ও সোহেলসহ অজ্ঞাত কয়েকজন আছিফের উপর হামলা করে। তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
পরে স্বজনসহ স্থানীয়রা আছিফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থা কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আছিফ বাদী হয়ে সন্ত্রাসী রাকিব,বাবু ও সোহেলসহ কয়েকজনের নামে থানায় মামলা করতে গেলে, সন্ত্রীরা আছিফের মোবাইল ফোনে কল দিয়ে ফের হামলা করার হুমকি প্রদান করে।
এ ব্যপারে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাজ্জাদ হোসেন একুশে মিডিয়াকে বলেন, আমরা অভিযোগ পেয়েছি, সন্ত্রাসীদের গ্রেপ্তারেরর প্রক্রিয়া চলছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages