বাঁশখালীতে করোনায় আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 20 July 2020

বাঁশখালীতে করোনায় আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:


চট্টগ্রামের বাঁশখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অমলেন্দু বিকাশ দাশ (৬২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার (২০ জুলাই) সকালে চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বলে তার পরিবার সূত্রে জানা যায়। তিনি শীলকূপ ৭নং ওয়ার্ডের মাস্টার বাড়ীর মৃত উপেন্দ্র লাল দাশের পুত্র। সোমবার (২০ জুলাই) বিকালে মৃত ব্যক্তির লাশ সৎকারে সহযোগিতা করেন বাঁশখালী গাউছিয়া কমিটি ও বাঁশখালী লাশ দাফন কমিটির সদস্যরা। 

জানা গেছে, শীলকূপ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দাশ পাড়ার মাস্টার বাড়ীর মৃত উপেন্দ্র লাল দাশের ছেলে অমলেন্দু বিকাশ দাশ চট্টগ্রাম শহরের কোতোয়ালী থানা এলাকায় বাসভবনে জ্বর, সর্দি ও করোনা উপসর্গ নিয়ে কয়েকদিন ধরে  ভুগছিলেন। গত ১৩ জুলাই তিনি করোনা পরীক্ষা দেন এবং ১৬ জুলাই করোনা পজেটিভ রিপোর্ট আসে। এরপর থেকে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

শীলকূপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মোজাম্মেল হক সিকদার বলেন, ‘শীলকূপ মাস্টার বাড়ীর অমলেন্দু বিকাশ দাশ করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে তার সৎকারের জন্য সব ধরনের ব্যবস্থা করা হয়েছে।’

একুশে মিডিয়া/এসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages