সুনামগঞ্জ পৌর শহরে বণ্যার্ত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ: জেলা প্রশাসক ও মেয়র - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 2 July 2020

সুনামগঞ্জ পৌর শহরে বণ্যার্ত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ: জেলা প্রশাসক ও মেয়র

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
সম্প্রতি গত কয়েকদিনের টানা অবিরাম বৃষ্টিপাতের ফল সৃষ্ট বন্যায় সুনামগঞ্জ পৌর শহরের ইকবাল নগর,কালিবাড়ি,বুলচান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে,হাজীপাড়া ও সরকারী কলেজে আশ্রয় নেয়া বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মাঝে মুড়ি, চিড়া, গুড়, মোমবাতি, দিয়াশলাই, বিশুদ্ধকরণ ট্যাবলেট, ওরস্যালাই ও মোমবাতি বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ও প্যৌরসভার উদ্যোেেগ ঐ সমস্ত এলাকার পানিবন্দী মানুষজনের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও পৌরসভার মেয়র নাদের বখত।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী,পৌর আওযামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল,৮নং ওয়ার্ড কাউন্সিলর আহমদ নুর, কাউন্সিলর মোঃ ফয়জনু নুর ও মানবাধিকার কর্মী  এম তাজুল ইসলাম তারেক প্রমুখ। জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন গত ২৭ জুন থেকে অতিবৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জ পৌরসভাসহ ৩টি পৌরসভা এবং জেলার ১১টি উপজেলার নিম্মঞ্চল প্লাবিত হয়।
এরফলে জেলার বন্যা পরিস্থিতির অবনতি হয়। তাৎক্ষনিক জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উদ্ধার তৎপরতা শুরু করে বন্যার্তদের নিরাপদ আশ্রয়কেন্দ্রে নেয়া হয়। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানবিক সহায়তা হিসেবে ত্রান বিতরণ কার্যক্রম শুরু করে তা অব্যাহত রাখা হয়েছে বলে ও তিনি জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages