উপকূল ফাউন্ডেশন নোয়খালী জেলা ইউনিটের মাস্ক পরার সচেতনতায় ফ্রি মাস্ক বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 28 July 2020

উপকূল ফাউন্ডেশন নোয়খালী জেলা ইউনিটের মাস্ক পরার সচেতনতায় ফ্রি মাস্ক বিতরণ

একুশে মিডিয়া, রিপোর্ট:

অদ্য ২৮ জুলাই ২০২০ মঙ্গলবার "ইদ হোক নিরাপদে মাস্ক পরি সকলে" এই স্লোগানে ফ্রি মাস্ক বিতরণ করেছে উপক‚ল ফাউন্ডেশন।
উপকূল ফাউন্ডেশনের নোয়খালী জেলা ইউনিট আসন্ন কোরবানির ইদে দেশের সকল মানুষের নিরাপদ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে নোয়াখালীর জেলার বিভিন্ন স্থানে এই কর্মসূচী পরিচালনা করেন।
নিয়মিত মাস্ক পরার অভ্যাস ও হাত জীবাণুমুক্ত রাখার জন্য জন সচেতনতা গড়ে তুলতে স্বেচ্ছাসেবীরা আহবান জানান। করোনাকালীন সমাজজীবন মমতার বন্ধনে গড়ে তুলতে নিরাপদ স্বাস্থ্যবিধি এবং নিরাপদ শারীরিক দুরুত্বে থাকারও আহবান জানান। নিয়মিত মাস্ক পরার অভ্যাস গড়ে তুলতে উপক‚ল ফাউন্ডেশন এর সেচ্ছ¡াসেবীগণ নোয়াখালীর বিভিন্ন স্থানে সর্বসাধারণে উদ্বুদ্ধ করেন।
ভার্সুয়াল কনফারেন্সে উপক‚ল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. আমীরুল হক পারভেজ চৌধুরী নোয়াখালীতে এ কর্মসূচীর সূচনা করেন। নোয়খালী জেলা ইউনিটের সভাপতি মোঃ মিনহাজুল আমীন শিবলু, সহ সভাপতি মোঃতাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ শামসুদ্দীন রিপাত খান, প্রচার সম্পাদক মাছুম মোঃ মাহাবুবে ইউসুফ, ফেরদৌস নেওয়াজ, আজাদ, আবির, বাকের, আরিফ, সবুজসহ অন্যান্য স্বেচ্ছাসেবীরা উপস্থিত থেকে এই কর্মসূচী বাস্তবায়ন করেন।
ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা আহবান জানান করোনাকালে মাস্ক পরে জীবন বাঁচাই, সমৃদ্ধ উপক‚লে জীবন হাসাই। সমৃদ্ধ উপক‚ল মুক্তির হাসিতে হাসুক, পুরো দেশ; পুরো পৃথিবী।
দেশের উপক‚লের জীবনমান উন্নয়নের লক্ষ্যে "সমৃদ্ধ উপক‚লে মুক্তির হাসি" এই স্লোগানে ২০১৮ সাল থেকে স্বেচ্ছাসেবী সংস্থা হিসেবে কাজ করে আসছে উপক‚ল ফাউন্ডেশন। বিজ্ঞপ্তি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages