বাঁশখালীর রামদাশ মুন্সির হাটে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের শাখা উদ্বোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 18 December 2020

বাঁশখালীর রামদাশ মুন্সির হাটে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের শাখা উদ্বোধন

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম):


কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস দেশের বিভিন্ন প্রান্তে এবং দেশের বাইরে বিভিন্ন স্থানে মানুষের নথি এবং পার্সেল সংক্ষিপ্ত সময়ের মধ্যে পৌঁছে দিয়ে থাকে। এটি কন্টিনেন্টাল গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। ১৯৮৩ সালে এটি তার বানিজ্যিক কার্য্যক্রম আরম্ভ করে। এর এজেন্সী সংখ্যা ১৫ হাজার এবং সার্ভিস পয়েন্ট রয়েছে ৫০ হাজারের বেশি।

এইদিকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার রামদাশ মুন্সির হাটে প্রথমবারের মতো কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের শাখা উদ্বোধন হয়েছে।

১৬ ডিসেম্বর ২০২০ ইং বাঁশখালী উপজেলার রামদাশ হাটের ভাই ভাই মার্কেটের নিচ তলায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস শুভ উদ্বোধন করা হয়। এতে উদ্বোধক হিসেবে চট্টগ্রাম দক্ষিণ জেলা ন্যাপের সভাপতি ডাক্তার আশীষ কুমার শীল, প্রধান অতিথি হিসেবে বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালিপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট শাহাদাত আলম, বিশেষ অতিথি হিসেবে যুবলীগ নেতা ফরিদুল আলম ও কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের জোনাল ম্যানেজার উপস্থিত ছিলেন।

কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস বাঁশখালীর রামদাশ মুন্সির হাট শাখার পরিচালক নাছির আহম্মেদ সাংবাদিকদের জানান, ‘আমরা প্রথমবারের মতো বাঁশখালীতে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের সেবা শুরু করলাম। এতে দেশের যে কোন স্থান থেকে কনডিশনে ডকুমেন্ট, পার্সেল দ্রুত সময়ে আদান প্রদান করা যাবে। আমরা গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে বদ্ধ পরিকর।

আমাদের ঠিকানা- ভাই ভাই মার্কেট (ডাঃ আশীষের চেম্বারের নিচে), রামদাশ হাট, বাঁশখালী,  যোগাযোগ  ০১৮১৫৮৫৪৬২২।

কুরিয়ার সার্ভিস সেবার পাশাপাশি এখানে সকল প্রকার ডাক্তারী অসুধ, অক্সিজেন, নেবুলেজার, ডায়াবেটিস, চাগার, ব্লাট পেসার মেশিনও পাওয়া যায় বলে প্রোপ্রাইটর নাছির আহম্মেদ জানিয়েছেন।

 কুরিয়ার করার প্রক্রিয়াসেন্ট্রাল ডিস্ট্রিবউশন পয়েন্ট থেকে চিঠি, পার্সেল এবং ডকুমেন্টসমূহ অন বোর্ড কুরিয়ার (OBC) এর মাধ্যমে ১১০ জন প্রশিক্ষিত কর্মীর সাহায্যে ১১০টি জোনাল অফিসে পৌছে দেওয়া হয়। জোনাল অফিস সেগুলো যাচাই-বাছাই এবং এলাকা অনুসারে পার্সেল, ডকুমেন্ট পৃথকীকরন করে,সাব-জোনাল অফিস সেগুলো এলাকা অনুসারে সংগ্রহ করে। সাব-জোনাল অফিস তার কুরিয়ার কর্মীদের মাধ্যমে ২৪ ঘন্টার মধ্যে চিঠি, পার্সেল এবং ডকুমেন্টসমহু প্রাপকের নিকট পৌছে দেয়। কুরিয়ার সেবা প্রদানে সকল জোনাল অফিস এবং সাব-জোনাল অফিসের সাথে কন্টিনেন্টাল কুরিয়ার হেড অফিসের লিখিত চুক্তি স্বাক্ষরিত থাকে। সকল জোনাল অফিস এবং সাব-জোনাল অফিস কুরিয়ার সেবা প্রদানে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের নিকট দায়বদ্ধ থাকে। জোনাল অফিস এবং সাব-জোনাল অফিস কর্তৃক চিঠি, পার্সেল এবং ডকুমেন্টসমূহ বিতরণে কোন সমস্যা হলে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের এলাকা ভিত্তিক রিপ্রেজেন্টেটিভ দ্বারা সমস্যার তনন্ত সাপেক্ষে সমাধান করা হয়। এলাকা ভিত্তিক রিপ্রেজেন্টেটিভ রয়েছে ৫জন।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages