সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 20 May 2021

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

মোঃ রবিউল ইসলাম, ঝিনাইদহ:

ছবি: একুশে মিডিয়া
পেশাগত দ্বায়িত্ব পালনের সময় দৈনিক প্রথম আলোর জোষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় ঝিনাইদহ শহরের পোস্ট অফিস মোড়ে এ কর্মসূচীর আয়োজন করে ঝিনাইদহ প্রেসক্লাব।

এতে ব্যানার ফেস্টুন নিয়ে জেলায় কর্মরত সাংবাদিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক কর্মীরা অংশ নেয়। এতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপুর পরিচালনায় ঝিনাইদহ প্রেসক্লাবের সহ সম্পাদক কে এম সালেহ, দৈনিক ইত্তেফাকের বিমল বিশ্বাস, কালের কণ্ঠ প্রতিনিধি সাইফুল মাবুদ, এটিএন বাংলার নিজাম জোয়ার্দ্দার বাবলু, প্রথম আলোর আজাদ রহমান, সিনিয়র সাংবাদিক দেলোয়ার, শাহানুর আলম, সহিদুল ইসলাম পল্লবসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এসময় বক্তারা, রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবী জানিয়ে এর সাথে জড়িত সকলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সরকারের সংশ্লিষ্ট মহলের প্রতি আহ্বান জানান।

 

 

শুক্রবার ২১ মে ২০২১ ইং# প্রধান সম্পাদক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ এবং সম্পাদক প্রকাশক মোহাম্মদ ছৈয়দুল আলম কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages