এম.পি মোস্তাফিজুর রহমান চৌধুরী’র আশু রোগমুক্তি কামনায় কালীপুরে দোয়া মাহফিল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 30 June 2021

এম.পি মোস্তাফিজুর রহমান চৌধুরী’র আশু রোগমুক্তি কামনায় কালীপুরে দোয়া মাহফিল

মোহাম্মদ ছৈয়দুল আলম:


বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ পরিকল্পনা উপ-কমিটির সদস্য, চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী’র আশু রোগমুক্তি কামনায় বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম. শাহাদত আলমের ব্যাক্তিগত উদ্যোগে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ জুন) বিকালে রামদাশ মুন্সির হাট জামে মসজিদে অনুষ্ঠিত খতমে কোরআন ও দোয়া মাহফিল ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম. শাহাদত আলমের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন বাঁশখালী হামেদিয়া রহিমা আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও রামদাশ মুন্সির হাট জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা আহমদ নজির, বিশেষ বক্তা ছিলেন পালেগ্রাম হাকিম মিয়া শাহ মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মীর আহমদ আনচারী, রামদাশ মুন্সির হাট জামে মসজিদের পেশ ইমান মাওলানা আনোয়ারুল আজিম গাজী।আরো উপস্তিত ছিলেন, কোকদন্ডী ইসলামীয়া শাহ্ বারিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রহমান আল-কাদেরী সহ স্থানীয় বিভিন্ন মসজিদের খতিব ও ইমানগন।

মাহফিলে অংশ গ্রহন করেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ও রামদাশ মুন্সির হাট ব্যবসায়ী কল্যাণ সমিতির আহ্ববায়ক আ.ন.ম ফরহাদুল আলম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, সাবেক ইউপি সদস্য আমির হোসেন বাবুল, বাঁশখালী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ছৈয়দুল আলম, কালীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ নোমান, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলাউদ্দীন সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃত্ববৃন্দ।

মোনাজাত পরিচালনা কালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও এম পি মহোদয়ের আশু রোগ মুক্তি সহ দীর্ঘ হায়াতে তৈয়াবা দান করার জন্য দেয়া করা হয়। এছাড়াও বাঁশখালী আওয়ামী লীগের প্রায়াত নেতা, বাঁশখালী আ: লীগের তৎকালীন সময়ের অপ্রতিদ্বন্দ্বী অভিভাবক ,সাবেক সাংসদ আলহাজ্ব সুলতানুল কবির চৌধুরীর ৭ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমের জন্য দোয়া করা হয়—- আল্লাহ যেন উনাকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন।

দোয়া মাহফিলে ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম বলেন, বাঁশখালী আসন থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সফল সভাপতি বাঁশখালী উপজেলার উন্নয়নের বীর আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর একটি চোখ অপারেশন হয়েছে, আমি আমাদের এমপি মহোদয়ের জন্য দোয়া প্রার্থণা করছি, তিনি পরিপূর্ণ সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক এইটাই কামনা করি মহান আল্লাহ কাছে। আপনারা সবাই এই বাঁশখালীর অভিভাবকের জন্য দোয়া করবেন।

 


 

বুধবার ৩০ জুন ২০২১ ইং# সম্পাদক প্রকাশক মোহাম্মদ ছৈয়দুল আলম কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়ার সংবাদ

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটি বিষয়ে আপনার মতামত অবশ্যই কমেন্ট করে জানাবেন

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages