বাঁশখালী প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 14 November 2022

বাঁশখালী প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন

একুশে মিডিয়া, রিপোর্ট:

বাঁশখালী প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) বিকালে ৫টায় উপজেলাস্থ প্রেস ক্লাব কার্যালয়ে সভাপতি উজ্জ্বল বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জসীম উদ্দীনের সঞ্চালনায় জরুরী সভায় আগামী দুই বছরের জন্য কার্যকরী কমিটি গঠন করা হয়।
বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলায় কর্মরত সাংবাদিক মুহাম্মদ সাঈদুল ইসলাম, সাংবাদিক জাকের আহামদ, সাংবাদিক এনামুল হক রাশেদী, সাংবাদিক আনোয়ারুল হক, সাংবাদিক ছৈয়দুল আলম, সাংবাদিক জাহেদুল ইসলাম মিরাজ, সাংবাদিক মো: দিদারুল ইসলাম, সাংবাদিক মোহাম্মদ এরশাদ, সাংবাদিক মুহাম্মদ মহিউদ্দীন, সাংবাদিক হায়দার আলী, সাংবাদিক শামীম, সরওয়ার আলমসহ স্থানীয় প্রিন্ট, ইলেকট্রোনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত স্থানীয় বিভিন্ন সংবাদিকবৃন্দ।
সভায় সর্বসম্মতিক্রমে নতুন কার্যকরী কমিটির সভাপতি হলেন, সভাপতি উজ্জ্বল বিশ্বাস, সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, সহ-সভাপতি মুহাম্মদ সাঈদুল ইসলাম ও জাকের আহামদ, সহ-সাধারণ সম্পাদক এনামুল হক রাশেদী ও আনোয়ারুল হক,  সাংগঠনিক সম্পাদক ছৈয়দুল আলম, অর্থ সম্পাদক জাহেদুল ইসলাম মিরাজ, সহ-অর্থ সম্পাদক  মো: দিদারুল ইসলাম, দপ্তর সম্পাদক মোহাম্মদ এরশাদ, ক্রীড়া সম্পাদক মুহাম্মদ মহিউদ্দীন, সাহিত্য সম্পাদক হায়দার আলী, নির্বাহি সদস্য শামীম  সরওয়ার আলম চৌধুরী।


কমিটি গঠন শেষে সভাপতি উজ্জ্বল বিশ্বাস বলেন, শ্রীঘই বাঁশখালী প্রেসক্লাবের নামে পাঠাগার চালু করা হবে এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশিক্ষানের ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages