সাংবাদিকতায় বিশেষ অবদান, অ্যাওয়ার্ড পেল শামসুজ্জোহা বাবু-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 24 July 2018

সাংবাদিকতায় বিশেষ অবদান, অ্যাওয়ার্ড পেল শামসুজ্জোহা বাবু-একুশে মিডিয়া

একুশে মিডিয়া, রাজশাহী রিপোর্ট:
কৃষি ভিত্তিক সংবাদ ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ড. মুহম্মদ শহিদুল্লাহ অ্যাওয়ার্ড-২০১৮ লাভ করেছেন বিডি২৪লাইভ ডটকমের রাজশাহী প্রতিনিধি শামসুজ্জোহা বাবু। মঙ্গলবার (২৪ জুলাই) বিকেল ৫ টায় সীমান্ত কালচারাল ফাউন্ডেশনের উদ্যোগে রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে ‘মাদককে বলুল সংস্কৃতিকে ভালবাসুন’ প্রতিপাদ্যকে সামনে রেখে ‘সরকারের মাদক বিরোধী অভিযান স্বচ্ছতার সাথে আরো জোরদার করার আহ্বান’ শীর্ষক আলোচনা সভা, ড. মুহম্মদ শহিদুল্লাহ অ্যাওয়ার্ড -২০১৮ বিতরণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্তি সচিব পীরজাদা শহীদুল হারুন, বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল রাসিদুর ইসলাম সুমন, কেন্দ্রীয় ছাত্রলীগেরসহ সভাপতি মেহেদী হাসান। সভাপতিত্ব করেন দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠ শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ রমজান আলী।
অনুষ্ঠান শেষে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বিডি২৪লাইভ ডটকমের রাজশাহী প্রতিনিধি মো: শামসুজ্জোহা বাবুকে ড. মুহম্মদ শহিদুল্লাহ অ্যাওয়ার্ড প্রদান করেন প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া।
উল্লেখ্য, শামসুজ্জোহা বাবু গোদাগাড়ী আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গোদাগাড়ী মডেল হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক। তিনি এর আগেও স্বাস্থ্য খ্যাতে আদর্শ ও সমাজ সেবায় অবদানের জন্য মাদার তেরেসা স্বর্ণ পদক লাভ করেন। শামসুজ্জোহা বাবু গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী গ্রামের আব্দুল লতিব ও সায়েরা বেগমের বড় ছেলে। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages