ওসি’র কাছে চাঁদাবাজি করতে গিয়ে পটিয়ায় ‘সিটিজি ক্রাইম’ নামে ভুয়া টিভি’র তিনজন গ্রেপ্তার একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 27 November 2018

ওসি’র কাছে চাঁদাবাজি করতে গিয়ে পটিয়ায় ‘সিটিজি ক্রাইম’ নামে ভুয়া টিভি’র তিনজন গ্রেপ্তার একুশে মিডিয়া


রোমান উদ্দীন, চট্টগ্রাম থেকে:
ভুয়া অনলাইন নিউজ পোর্টাল ও ভুয়া অনলাইন টিভির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি কালে সংঘবদ্ধ সিন্ডিকেটের তিন সদস্য গ্রেপ্তার করেছেন থানা পুলিশ।
আজ মঙ্গলবার (২৭ নভেম্বর) ভুয়া ‘সিটিজি ক্রাইম’ টিভির তিন প্রতিনিধিকে চট্টগ্রামের পটিয়া থানা পুলিশ হাতেনাতে গ্রেফতার করেছে।
মঙ্গলবার বেলা আড়াইটার দিকে চট্টগ্রামের পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিম মজুমদারের কাছে গিয়ে হুমকি-ধমকি ও পরবর্তীতে চাঁদা দাবি করলে পুলিশ গাড়ি চালকসহ তিনজনকে গ্রেফতার করেন।
এসময় প্রভোক্স জিএল ব্র্যান্ডের গাড়ি সিটিজি ক্রাইম স্ট্রিকার লাগানো একটি গাড়ি (চট্টমেট্রো গ- ১২-৬৫৮২) ও আইডি কার্ড, ভিডিও ক্যামরা, মোবাইল, বেশ কিছু ভিজিটিং কার্ড জব্দ করেন থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, শাহেদুল ইসলাম সাগর (৩০), রতন বড়ুয়া (৪৩) ও গাড়ি চালক আনোয়ার হোসেন (৩৩)।
পুলিশ সূত্র জানা যায়, দীর্ঘদিন ধরে পটিয়াসহ দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন এলাকায় উপজেলায় ভুয়া সিটিজি ক্রাইম টিভিসহ বিভিন্ন অনলাইন টিভি ও নিউজ পোর্টাল পরিচয় দিয়ে বিভিন্ন সেক্টর থেকে চাঁদাবাজি শুরু হয়েছে। কেউ চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও সিটিজি ক্রাইমের অনলাইন পোটালে মানহানিকর সংবাদ এবং ভিডিও ফুটেজ প্রকাশ করে থাকে।
মঙ্গলবার বেলা আড়াইটার দিকে একই কায়দায় পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিমের কাছে চাঁদাবাজি করতে গেলে গাড়ি চালকসহ তিনজনকে আটক করে।
পটিয়া থানার ওসি শেখ মোঃ নেয়ামত উল্লাহ জানিয়েছেন, বিভিন্ন সময় ভুয়া অনলাইন ও ভুয়া টিভি পটিয়ার সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে চাঁদাবাজি করে যাচ্ছে। সাধারণ মানুষের পাশাপাশি তারা পুলিশকেও বিভিন্নভাবে নাজেহাল করে যাচ্ছে। চাঁদাবাজি ও হুমকি-ধমকির কারণে তাদের বিরুদ্ধে পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিম মজুমদার বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages