খালেদা জিয়ার মনোনয়নপত্রে সইয়ের জন্য কাগজপত্র কারাগারে !-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 22 November 2018

খালেদা জিয়ার মনোনয়নপত্রে সইয়ের জন্য কাগজপত্র কারাগারে !-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার, নাঈম উদ্দীনের প্রতিবেদন:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কাছে (ঢাকা কেন্দ্রীয় কারাগারে) পৌঁছেছে বলে জানা গেছে   । দুই-একদিনের মধ্যেই তার সই নিয়ে পুনরায় তা সংশ্লিষ্ট দফতরে পাঠানোর কথা রয়েছে। 
জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নয়া পল্টনের দলীয় কার্যালয় থেকে কারাবন্দী বিএনপি চেয়ারপারসনের পক্ষে একাধিক আসনে নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।
নিয়ম অনুযায়ী কারাবন্দী কোন আসামীর মনোনয়নপত্রে সই নিতে হলে সংশ্লিষ্ট জেলার জেলা প্রশাসক কার্যালয়ের মাধ্যমে কাগজপত্র কারাগারে পাঠাতে হয়।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকার জেলা প্রশাসক কার্যালয় থেকে খালেদা জিয়ার মনোনয়নপত্রের যাবতীয় কাগজপত্র ঢাকা কেন্দ্রীয় কারা সংশ্লিষ্ট দফতরে বাহকের মাধ্যমে পাঠানো হয়েছে বলে জানা গেছে।
কারা কর্তৃপক্ষ সেই কাগজপত্র যাচাই বাছাই করে দেখবেন। তারপর সই নেয়ার জন্য খালেদা জিয়ার কাছে পাঠানো হবে। তার কাছ থেকে সই নেয়া হলে এরপরই সেটি কারাকর্তৃপক্ষ আবার জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠিয়ে দেবে।
বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারসন কার্যালয় সূত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক যুগ্ন সচিব বিজন কান্তি সরকার বুধবার ঢাকা জেলা প্রশাসকের সাথে সাক্ষাত করে ৩টি মনোনয়নপত্র ও আনুষাঙ্গিক কাগজপত্রাদি দিয়ে এসেছেন।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages