সিলেট ‘টক অব দ্যা টাউন’।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 30 November 2018

সিলেট ‘টক অব দ্যা টাউন’।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী এবার সিলেট-১ আসন থেকে বিএনপির সম্ভাব্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। গত মঙ্গলবার মনোয়নপত্র দাখিলের পর বৃহস্পতিবার সন্ধ্যায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ধোপাদিঘীরপাড়ের বাসায় গিয়ে উপস্থিত হন ইনাম আহমদ চৌধুরী। সেখানে প্রায় ৪৫ মিনিট ধরে বৈঠক করেন তিনি। এসময় এ কে আবদুল মোমেনের সঙ্গেও কথা বলেন বিএনপির এই নেতা। সেই আলোচনা এখন সিলেটে ‘টক অব দ্যা টাউন’।
শুক্রবার সিলেটের টিলাগড় এলাকার মসজিদে জুমার নামাজ শেষে বের হলে অর্থমন্ত্রীর কাছে ওই ৪৫ মিনিটের আলোচনা সম্পর্কে জানতে চান সাংবাদিকরা। এর উত্তরে তিনি বলেন, ‘এ নিয়ে নেতিবাচক চিন্তা করার কিছু নেই। বিএনপি নেতাদের মানসিকতা ছোট। কিন্তু ইনাম আহমেদ চৌধুরী তাদের মতো নন। তাদের সাথে আমাদের তিন পুরুষের সম্পর্ক। নির্বাচন তো দুদিনের ব্যাপার, পারিবারিক পরিচয়ের সম্পর্ক শেষ হবে না।’
বিএনপি নেতাকর্মীদের হয়রানির ব্যাপারে আবদুল মুহিত বলেন, ‘ইনাম আমাকে এ বিষয়টি বলেছে। কিন্তু আমি বলেছি, এটি রাজনৈতিক হয়রানি নয়। পুলিশের নিজস্ব একটি তালিকা আছে। সেটি ধরেই তারা কাজ করে। হয়ত মাঝে মধ্যে ভুল হতে পারে। বিষয়টি আমি দেখবো।’
এর আগে ওই আলোচনা নিয়ে বিএনপি নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিলে গতকাল রাতেই প্রেস ব্রিফ্রিংয়ে নিজের অবস্থান জানান ইনাম আহমদ চৌধুরী। সেখানে তিনি বলেন, পারিবারিক সম্পর্কের কারণেই তিনি অর্থমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেছেন। অর্থমন্ত্রী তার পছন্দের লোক। এ ছাড়া সিলেটে বিএনপি নেতাকর্মীদের ওপর পুলিশি হয়রানির বন্ধে পদক্ষেপ নিতেও তিনি অর্থমন্ত্রীকে আহ্বান জানিয়েছেন। তিনি চান সিলেটে যেন রাজনৈতিক সৌহার্দ্য বজায় থাকে।
সিলেট-১ আসনে গত নির্বাচনে বর্তমান সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন আবুল মাল আবদুল মুহিত। কিন্তু এবার তিনি আর নির্বাচন করছেন না। তার স্থানে সিলেট-১ আসনে নির্বাচন করছেন তার ভাই এ কে আবদুল মোমেন।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages