আ’লীগের মনোনয়ন থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কায় থাকাদের যা বললেন: প্রধানমন্ত্রী।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 22 November 2018

আ’লীগের মনোনয়ন থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কায় থাকাদের যা বললেন: প্রধানমন্ত্রী।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে তা থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কায় থাকাদের সান্ত্বনা দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বুধবার (২১ নভেম্বর) রাতে মনোনয়ন প্রত্যাশী দুই শতাধিক নেতাকর্মী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে গেলে তিনি সমবেতদের উদ্দেশে এসব কথা বলেন। সেখানে উপস্থিত থাকা একাধিক সূত্র থেকে এ তথ্য জানা গেছে।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দল ও জোট থেকে যারা মনোনয়ন পাবেন তাদের বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশও দেন তাদের।
প্রধানমন্ত্রীর সামনে বক্তব্য দেন ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এবং বরিশাল-২ থেকে মনোনয়ন প্রত্যাশী শাহে আলম, ঢাকা-২ থেকে মনোনয়ন প্রত্যাশী শাহীন আহমেদ (শাহীন চেয়ারম্যান), মুন্সীগঞ্জ-১ থেকে মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সরওয়ার কবীর, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক-জাহাঙ্গীর কবির, কুমিল্লা জেলা উত্তরের সাধারণ সম্পাদক-জাহাঙ্গীর আলম, নরসিংদীর শিবপুরের সাবেক এমপি জহিরুল হক ভূঞা মোহন, পাবনা-২ এর সংসদ সদস্য আজিজুল হক আরজু প্রমুখ।
সূত্র জানায়, এদিন সন্ধ্যার সময় মনোনয়ন চেয়ে বঞ্চিত হওয়ার আশঙ্কায় থাকা অনেকে গণভবনে যান। একে একে এ সংখ্যা ২০০ ছাড়িয়ে যায়। মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর জন্ম দিন হওয়ায় এদিন ছিল ছুটির দিন। নেতাকর্মীরা তাদের প্রিয় ‘আপা’র কাছে নিজেদের বক্তব্য, অভিমান, অনুযোগ তুলে ধরার জন্য এ দিনটিকেই বেছে নেন। একসঙ্গে এত নেতাকর্মীর আগমনের খবর পেয়ে শেখ হাসিনাও নিচে নেমে আসেন। সমবেতরা জড়ো হন ব্যাংকুয়েট হলে। শেখ হাসিনা কার কী বক্তব্য আছে তা শুনতে চান। তখন একে একে অনেকেই তার নিজের বক্তব্য তুলে ধরেন।

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages