বৈরী আবহাওয়া ও গুড়ি বৃষ্টিতে ও থেমে নেই মোশারেফ চেয়ারম্যান এর প্রচার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 17 December 2018

বৈরী আবহাওয়া ও গুড়ি বৃষ্টিতে ও থেমে নেই মোশারেফ চেয়ারম্যান এর প্রচার। একুশে মিডিয়া



এম এ  হাসান, কুমিল্লা:
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় বৈরী আবহাওয়া ও দিনব্যাপি গুড়ি গুড়ি বৃষ্টিতে ও প্রতিটি বাড়ীতে ঘরের দরজায় নৌকা প্রতীক এর লিফলেট নিয়ে হাজীর চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন ও স্থানীয় নেতৃবৃন্দ।
আসন্ন একাদশতম জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে কুমিল্লা-১১ আসন চৌদ্দগ্রাম মহাজোটের নির্বাচিত প্রার্থী রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এর নৌকা প্রতীক এর প্রচার প্রচারনায় ইতিপূর্বেই আলোচিত ইউনিয়ন উপজেলার কাশিনগর ইউনিয়ন।
জানা যায় স্থানীয় কাশিনগর ইউনিয়ন আওয়ামী সহযোগী সকল সংগঠন এর নেতৃবৃন্দ সহ একে একে করে সকল প্রচারে এগিয়ে আছেন কাশিনগর ইউনিয়ন, সরজমিনে দেখা গেল নৌকা প্রতীক এর পক্ষে ওঠান বৈঠক শুরু করে  প্রতিদিন বিভিন্ন গ্রামে ৩/৪ টি ওঠান বৈঠক করতে সকাল থেকে রাত পর্যন্ত নেতৃবৃন্দ সহ পরিশ্রমের মাধ্যমে শতভাগ ওঠান বৈঠক শেষ করে।
এছাড়া প্রতিটি কেন্দ্র কমিটি নিয়ে বিভিন্ন স্থানে সভা সমাবেশ সমাপ্ত করে,এরপর ই শুরু করলেন নৌকার গনসংযোগ, চৌদ্দগ্রাম উপজেলায় বিভিন্ন এলাকায় নৌকা প্রতীক এর গনসংযোগ এর চেয়ে একটু ব্যতিক্রম গন সংযোগ এর দৃশ্য কাশিনগর ইউনিয়নে দেখা গেল।
আমাদের বিভিন্ন এলাকায় রিপোর্টার দের মাধ্যমে দেখা যায় যে কোন স্থানীয় নেতা নিজ ইউনিয়নে আলোচিত কোন বাজার কিংবা গ্রামে নৌকার গন সংযোগ করেন।কিন্তু কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন স্থানীয় নেতৃবৃন্দ সহ সকল গ্রামে পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে কৌশল বিনিময় শেষ করে নৌকা প্রতীক এর লিফলেট বিতরণ এর মাধ্যমে গনসংযোগ করলেন।
সরজমিনে দেখা গেল ১৭ই ডিসেম্বর কাশিনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড মজলিশ পুর গ্রামে প্রতিটি ঘরে ঘরে নৌকার গনসংযোগ করেন কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোশারেফ হোসেন, উক্ত গনসংযোগ এ উপস্থিত ছিলেন কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাজী নাছির উদ্দিন, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মোতালেব, সহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages