বাঁশখালীতে জাপা’র প্রার্থী’র অভিযোগ: জাপা’র প্রচারনায় নৌকা সমর্থনের হামলা! একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 19 December 2018

বাঁশখালীতে জাপা’র প্রার্থী’র অভিযোগ: জাপা’র প্রচারনায় নৌকা সমর্থনের হামলা! একুশে মিডিয়া

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখছেন জাতীয় পার্টির প্রার্থী সাবেক সিটি মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী।
একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে জাতীয় পার্টির প্রার্থী সাবেক সিটি মেয়র ও সাবেক এম.পি মাহমুদুল ইসলাম চৌধুরী বলেছেন, বাঁশখালীতে নৌকার প্রার্থী প্রতিনিয়ত আমার কর্মীদের হুমকি দিচ্ছে, হামলা করছে।
আসনের বিভিন্ন জায়গায় আমার কর্মীদের মারধর ও প্রচার মাইক ভাঙচুর করছে। তারা প্রকাশ্যে আমার পোস্টার ছিড়ে ফেলছে। গত বুধবার দুপুরে বৈলছড়িস্থ নিজ বাস ভবনে এক সাংবাদিক সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।
মাহমুদুল ইসলাম চৌধুরী আরো বলেন, বর্তমানে বাঁশখালীতে সুষ্ট নির্বাচনের কোন পরিবেশ নেই। পুলিশ প্রটোকলে নৌকার প্রার্থী এখনো নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে আমার কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করছেন। এভাবে একটি নির্বাচন হতে পারেনা। নির্বাচনের জন্য যে পরিবেশ দরকার সেটি বাঁশখালীতে নেই বলেও মন্তব্য করেন তিনি।
জনাব মাহমুদুল ইসলাম চৌধুরী গতকাল বাঁশখালীর সরলে তার কর্মীদের উপর হামলার নিন্দা জানিয়ে বলেন, এই ঘটনায় আমি থানা পুলিশসহ রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ করেছি। তিনি বাঁশখালীতে একটি নিরপেক্ষ ও সুষ্ট নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে দাবী জানানোর পাশাপাশি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
এসময় বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র শেখ ফখরুদ্দীন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আবু ছিদ্দিক আবু, বাহারছড়ার চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম চৌধুরী ইউনুস, দক্ষিন জেলা জাপার আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট ফিরোজ উদ্দীন তালুকদার, জাপা নেতা ফেরদৌস আহমদ মিটু ও নীল কমল সুশীল প্রমুখ উপস্থিত ছিলেন।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages