নড়াইল পুলিশ লাইন্স স্কুলে মহান স্বাধীনতা দিবসে ছাত্র ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরন!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 27 March 2019

নড়াইল পুলিশ লাইন্স স্কুলে মহান স্বাধীনতা দিবসে ছাত্র ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরন!। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনীতে পুলিশ লাইন্স স্কুল, নড়াইল এর কোমলমতি ছাত্র ছাত্রীরা “ক” গ্রুপ থেকে প্রথম স্থান অধিকার করে।
পুলিশ লাইন্স স্কুলের পক্ষ থেকে ছাত্র ছাত্রীদের পুরস্কার বিতরন করেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ লাইন্স স্কুল এর সহ-সভাপতি ও নড়াইল ও পুনাকের সভানেত্রী, নাহিদা আক্তার চৌধুরী (সুমি), ও পুলিশ লাইন্স স্কুল প্রধান শিক্ষিকা, ফেরদৌসী খানম, সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার( সদর) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন বিশ্বাস, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন (পিপিএম), নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেনসহ, নড়াইলের সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ ও পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীগণ।
এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।








একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages