রাবিতে স্বজনের নবীণ বরন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 4 April 2019

রাবিতে স্বজনের নবীণ বরন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি: >>>
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) রক্তদাতা সংগঠন স্বজনের নবীণ বরন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের  কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে সেরা রক্ত দাতাদের ক্রেস্ট  প্রদান করা হয়। ছেলেদের সেরা রক্ত দাতা হলের ক্রেস্ট পান শাহ্ মখদুম হল এবং মেয়েদের সেরা রক্তদাতা হলের ক্রেস্ট পান রহমতুন্নেসা হল।
স্বজন কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক মহিউদ্দীন খান ইমনের সঞ্চালনায় অনুষ্ঠানে সাবেক ছাত্র উপদেষ্টা অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিন বলেন, ‘রক্ত দানের চেয়ে মহৎ কাজ আর কি হতে পারে। বিশ্ববিদ্যালয়ে শুধু একাডেমিক কার্যক্রম চললেই হবে না। এর পাশাপাশি অন্য কিছু করতে হবে। একাডেমিক এবং এক্সট্রা কারিকুলামের সমন্বয়ে বিশ্ববিদ্যালয়। ত্যাগের মধ্য দিয়ে মহৎ এর দিকে ধাবিত হতে হবে। যার মধ্যে ত্যাগী মন থাকবে সেই প্রকৃত দশপ্রেমিক।
অনুষ্ঠানে রাবির বর্তমান ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু বলেন, ‘স্বজনের কথা ছোট কিন্তু কাজ অনেক বড় । স্বজনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। দেশ ও জাতির উন্নয়নে ছাত্রদের ভূমিকা অনস্বীকার্য। স্বেচ্ছায় রক্ত দান করে সামাজিক দায়বদ্ধতা থেকে মুক্ত হতে হবে।’ এসময় তিনি সকলকে স্বজনের সাথে থাকতে আহ্বান জানান।
স্বজন কেন্দ্রীয় কার্যকরি পরিষদের সভাপতি হাসিকুল ইসলাম হাসিবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাবি চিকিৎসা কেন্দ্রের সাবেক প্রধান চিকিৎসক ড. মির্জা ওয়াজেদ হোসেন বেগ। এছাড়াও অনুষ্ঠানে স্বজনের কেন্দ্রীয় ও রাবি শাখার কার্যকরি পরিষদের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।অনুষ্ঠান শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages