অগ্নিদগ্ধ মারিয়াকে বাঁচাতে চাই সকলে সাহায্যের হাত বাড়িয়ে দিন: বেনাপোলের সাংবাদিকরা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 24 April 2019

অগ্নিদগ্ধ মারিয়াকে বাঁচাতে চাই সকলে সাহায্যের হাত বাড়িয়ে দিন: বেনাপোলের সাংবাদিকরা। একুশে মিডিয়া


জাহিরুল ইসলাম মিলন, যশোর:>>>
যশোরের ঝিকরগাছায় ৭ বছরের অগ্নিদ্বগ্ধ শিশু মারিয়াকে চিকিৎসার সাহায্যার্থে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল সাংবাদিকদের দিনব্যাপী কর্মসূচী গ্রহন এবং সকলের কাছে  সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহবান জানিয়েছেন।
আহ বুধবার (২৪ এপ্রিল) দিনব্যাপী অগ্নিদ্বগ্ধ শিশুটিকে বাঁচাবার জন্য সীমান্ত প্রেসক্লাব বেনাপোল সাংবাদিকদের দিন ব্যাপী কর্মসূচী গ্রহন। এ ব্যাপারে তারা প্রথম বৈঠকটি করেন যশোরের ঝিকরগাছা ১০ নং শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান এবং ইউপি সদস্যদের সঙ্গে। সেখান থেকে তারা ঐ এলাকার বিভিন্ন স্কুল,কলেজ এবং মাদ্রাসায় যান। সেখানে তারা অগ্নিদ্বগ্ধ মারিয়ার জন্য সাহায্য সহযোগীতা চান।
সীমান্ত প্রেসক্লাব বেনাপোল সাংবাদিকদের ধন্যবাদ জানিয়েছেন চেয়ারম্যান,মেম্বার এবং স্কুল,কলেজ শিক্ষকবৃন্দ এলাকার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সাধুবাদ জানিয়েছেন।
এদিকে অগ্নিদ্বগ্ধ শিশুটির খবর সামাজিক গণমাধ্যম গুলোয় প্রচার হলে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। যারা শিশুটির চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন এবং আসছেন সকলকে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। মারিয়াকে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages