কুমিল্লা চৌদ্দগ্রামের প্রবাসী ছেলের হাত ধরে লাকসামের গৃহবধুর পলায়ন!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 11 May 2019

কুমিল্লা চৌদ্দগ্রামের প্রবাসী ছেলের হাত ধরে লাকসামের গৃহবধুর পলায়ন!। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার চৌদ্দগ্রামে প্রেমের টানে বাহরাইন প্রবাসী এক ছেলের হাত ধরে পালিয়ে গেছে সৌদি প্রবাসীর স্ত্রী ও এক সন্তানের জননী রাফিনা। ঘটনাটি ঘটেছে উপজেলার চিওড়া ইউনিয়নের কান্দিরপাড় ও সাতবাড়িয়া এলাকায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে ব্যাপক প্রতিক্রিয়া।
এ ঘটনায় বর্তমানে দুই পরিবারের মাঝে উত্তেজনাও বিরাজ করছে।স্থানীয় সূত্রে জানা যায়, চিওড়া ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের আব্দুল কাদেরের ছেলে জিএম শামিম ফয়সালের (২৫) সাথে ৫ বছরের প্রেমের সম্পর্ক ছিল পাশ্ববর্তী সাতবাড়িয়া গ্রামের জনৈক ব্যবসায়ীর কন্যা রাফিনার (ছদ্মনাম-১৯)।
কিন্তু প্রেমের বিষয়টি ছেলে ও মেয়ের পরিবার মেনে নেয়নি। পরে ছেলের পরিবার ফয়সালকে ওমানে পাঠিয়ে দেয়। এর কিছুদিন পর মেয়ের পরিবারও মেয়েকে সৌদি প্রবাসী লাকসামের শামিম নামে এক যুবকের সাথে বিয়ে দিয়ে দেয়। শামিম সম্পর্কে মেয়ের ফুফাতো ভাই হয়।জানা যায়, দাম্পত্য জীবনে তাদের সংসারে তিন বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।
ভালোই চলছিল তাদের সংসার। কিন্তু বিপত্তি ঘটে কিছুদিন পরই ওমান প্রবাসী ছেলেটি দেশে ফিরে আসায়। প্রেমিক শামিম গোপনে দেশে এসে স্বামীর বাড়ীতে বসবাস করা পূর্বের প্রেমিকার (রাফিনা) সাথে যোগাযোগ শুরু করে। যোগাযোগের এক পর্যায়ে মেয়েটিকে স্বামীর বাড়ী থেকে বের করে গত বুধবার (৮ মে) পালিয়ে যায়।
সাথে ৩ বছর বয়সী মেয়েটিকেও নিয়ে যায়। এদিকে মেয়েসহ পলায়নের ঘটনায় চিওড়া ইউনিয়নে চলছে ব্যাপক আলোচনা ও সমালোচনা। ছেলে ও মেয়ের গ্রাম পাশাপাশি হওয়ায় কেউ ছেলের পক্ষে আবার কেউ মেয়ের পক্ষে লিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবাধে জড়িয়ে পড়ছে। এক পক্ষ অন্য পক্ষকে ঘায়েল করার জন্য ব্যবহার করছে অনেক অশ্লিল ভাষা।
এছাড়াও পালিয়ে যাওয়া ছেলের পক্ষ নিয়েও অনেকে মন্তব্য ও সাপোর্ট করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হচ্ছে। বিষয়টি নিয়ে বক্তব্য কিংবা মামলার তথ্যের জন্য মেয়ের বাবাকে কল করলে উনার ব্যবহৃত সেলফোনটি বন্ধ পাওয়া যায়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages