মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন পুলিশ সুপার-সৈয়দ নুরুল ইসলাম। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 28 May 2019

মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন পুলিশ সুপার-সৈয়দ নুরুল ইসলাম। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র সমিতি’ নামের একটি সংগঠন গড়ার উদ্যোগ নেন ছাত্রজীবনে। এবং উদ্যােগটি বাস্তবায়ন করে ‘ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্র সমিতির প্রতিষ্ঠাতা-আহ্বায়কের দায়িত্ব পালন করেন।
এই সংগঠনের ব্যানারে তিনি সেই সময় শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যার সমাধানসহ বিভিন্ন প্রকার সহযোগিতা করেন।ছাত্র জীবনের দিন গুলিতে আর্থসামাজিক উন্নয়নের চেতনা বুকে ধারণ করে ছাত্রজীবনে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন এর সাথে জড়িয়ে পড়া সেই ছেলেটি বাংলাদেশ পুলিশের ইতিহাসের সর্বকনিষ্ঠ ব্যক্তি হিসেবে বাংলাদেশ পুলিশ এ্যাসোসিয়েশনের নির্বাচিত জেনারেল সেক্রেটারী।
হ্যা বলতেছিলাম কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এর কথা।
২০ তম বি.সি.এস পুলিশ ক্যাডার পাশ করে ২০০১ সালে পুলিশের এ.এস.পি হিসেবে কর্মজীবন শুরু করে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।দেশের বিভিন্ন জেলায় কর্তব্যরত অবস্থায় তিনি তার সুদক্ষ কর্মদক্ষতার গুনে হয়েছেন আলোচিত, প্রশংসার ফুলেল শুভেচছায় হয়েছেন সিক্ত।
বিন্দু পরিমান নেই পরিবর্তন এই পুলিশ কর্মকর্তার ধারাবাহিক কর্মকাণ্ডে কুমিল্লা জেলায় ও তিনি বেশ সুখ্যাতি অর্জন করেছেন।আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কুমিল্লার অসহায় দুস্থ মানুষের মুখে হাসি ফুটানোর লক্ষ নিয়ে একহাজার দুঃস্থ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম বার পিপিএম।
কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে সোমবার (২৭ মে) সকালে নগরীর পুলিশ লাইনে এ বস্ত্র বিতরণ করা হয়।উক্ত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (বর্তমানে কুমিল্লা দক্ষিণ জেলার অতিঃ পুলিশ সুপার হিসেবে কর্মরত) আব্দুল্লাহ আল মামুন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (বর্তমানে কুমিল্লা উত্তর জেলার অতিঃ পুলিশ সুপার হিসেবে কর্মরত) শাখাওয়াত হোসেন, কুমিল্লা ডিএসবির অতিঃ পুলিশ সুপার আজিম উল আহসান, অতিঃ পুলিশ সুপার (সদর) তানভীর সালেহীন ইমন সহ কুমিল্লা জেলা পুলিশের বিভিন্ন দায়িত্বরত কর্মকর্তা বৃন্দ।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages