বেলকুচিতে পূর্ব শত্রুতার জের ধরে খড়ের পালাই আগুন বাড়ি ঘর লুটপাত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 10 June 2019

বেলকুচিতে পূর্ব শত্রুতার জের ধরে খড়ের পালাই আগুন বাড়ি ঘর লুটপাত। একুশে মিডিয়া


সবুজ সরকার, সিরাজগঞ্জ প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জের বেলকুচিতে পূর্ব শত্রুতার জের ধরে খড়ে পালাই আগ্নিসংযোগ করে লুটপাট করেছ বলে অভিযোগ জানিয়েছে ভূক্তভোগীরা। রবিবার আনুমানিক  রাত ১১ দিকে বেলকুচি উপজেলার বিশ্বাসবাড়ি গ্রামের মঈনুদ্দিন সরকারের বাড়িতে এই ঘটনাটি ঘটিয়েছে তার প্রতিবেশী সোলেয়মানের ছেলে ফুলজার হোসেন ও তার সহযোগীরা। 
ভুক্তভোগী মঈনুদ্দিনের স্ত্রী মমতা বেগম জানায়, রবিবার বিকালে ফুলজারের  ও তার সহযোগীরা মঈনুদ্দিনের  বাড়ির প্রধান ফাটক ভাংচুর করে পালিয়ে যায়।
রাতের খাবার খেয়ে সবাই যখন ঘুমিয়ে পড়েছি ঠিক ঐ সময় প্রতিবেশীর আগুন ধরেছে চিৎকার  শুনে জেগে উঠি। পেছন বাড়িতে গিয়ে দেখি খড়ের পালায় আগুন দিয়েছে। আমরা যখন আগুন নেভাতে ব্যস্ত ঠিক ঐ সময় ফুলজার ও তার সহযোগীরা শয়ন ঘরে রাখা ১৭ ভরি স্বর্ণ ও খাদ্যশস্য বিক্রির ২০ লক্ষ টাকা ও ১ টি ষাড় গরু নিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে স্থায়ীয় আব্দুল সালাম সহ একাধিক ব্যাক্তি জানায়, রাত প্রায় ১১ টার সময় আমরা আগুন আগুন চিৎকার শুনে ছুটে আসি। এসে দেখি খড়ের পালায় আগুন জ্বলছে। প্রথমিক ভাবে  আমরা  আমরা আগুন নেভানোর চেষ্টা করি।পরে ফয়ার সার্ভিসের কর্মীরা আসলে তাদের সাথে সহযোগিতা করে আগুন নিয়ন্ত্রণ আসে। আগুন নিয়ন্ত্রণ করার  পরে জানতে তাদের বাড়িতে লুটপাটের হয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন লিডার হাবিবুর রহমান জানায়, অগ্নিকান্ডের খবর পাওয়া সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় প্রায় ৩ ঘন্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রন আনতে সক্ষম হই। তবে আগুন কি ভাবে লেগেছে এ বিষয়ে নিশ্চিত হতে পারিনি।
এ ব্যাপারে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি।আমরা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages