বাঁশখালীতে মাদক সেবনে যুবক নিহত! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 11 September 2019

বাঁশখালীতে মাদক সেবনে যুবক নিহত!


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>>
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাইফুল ইসলাম (৩৫) নামে এক যুবকের মৃত্যু ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, চকরিয়া এলাকার বাসিন্দা আনোয়ারুল ইসলামের ছেলে মোঃ সাইফুল ইসলাম গত ৮ বছর ধরে বাঁশখালীর সাধনপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডেল ভোলমারা এলাকায় শ্বাশুর বাড়ীতে থাকতো। বিয়ের পর থেকে গুনাগরী এলাকায় একটি চায়ের দোকানে চাকুরী করে সংসার চালাতেন। গতকাল বুধবার সকাল ৭ টার দিকে জলকদর খালের কিনারে বাঁধের উপর মাদকাসক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে আধুনিক হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি ঘটায় তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন। কিন্তু পুলিশ ও স্থানীয়দের পরামর্শক্রমে সাধনপুর ইউনিয়ন পরিষদের চৌকিদার বশির আহমদ ও কামাল উদ্দীন এর সহযোগিতায় তাকে বাঁশখালী হাসপাতালে আনার পথে বিকাল ৩ টার দিকে তার মৃত্যু ঘটে। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার জানান, নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages