পলাশবাড়ীতে রাতের আঁধারে সড়ক সংস্কারে ব্যাপক অনিয়ম। অবস্থা দৃষ্টে মনে হয় দেখেও যেন দেখার কেউ নেই - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 14 February 2020

পলাশবাড়ীতে রাতের আঁধারে সড়ক সংস্কারে ব্যাপক অনিয়ম। অবস্থা দৃষ্টে মনে হয় দেখেও যেন দেখার কেউ নেই


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
গাইবান্ধার পলাশবাড়ীতে রাতের আঁধারে নিম্নমানের উপকরণ দিয়ে সড়ক সংস্কার করার গুরুতর অভিযোগ উঠেছে।ক্ষোভে ফুঁসে উঠেছে ভুক্তভোগী এলাকাবাসী।
সরেজমিন তথ্যানুসন্ধানে জানা যায়, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের কাশিয়াবাড়ী বাজার হতে বেঙ্গুলীয়া মৌজা পর্যন্ত উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করা হয়।
এ জনগুরুত্বপুর্ন সাড়ে ৪ কিঃমিঃ সড়ক সংস্কার কাজে ব্যয় বরাদ্দ করা হয় ৭৩ লাখ টাকা।এলাকাবাসির চোঁখকে শুভঙ্করের ফাঁকি দিয়ে সড়ক সংস্কার কাজের তদারকি দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের যোগসাজসে রাতের আঁধারে নিম্নমানের উপকরণ সামগ্রী ব্যবহার করে সড়ক সংস্কার কাজ করছেন ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মনি কন্ট্রাকশন। এ অনিয়মের প্রতিবাদে নিম্নমানের কাজ বন্ধের দাবী জানিয়েছেন ভুক্তভোগী এলাকাবাসী।
গত ১১ ফেব্রুয়ারী সোমবার দিন শেষে রাতের আঁধারে দায়সাড়াভাবে ব্যাপক অনিয়মের মধ্যদিয়ে সড়ক সংস্কার কাজ করায় পরদিন ১২ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে ক্ষুব্ধ স্থানীয়রা নির্মানকাজ স্থলে এসে নিম্নমানের কাজ প্রত্যক্ষ করে নিম্নমানের কাজ করা থেকে বারংবার বন্ধে সতর্ক করা সত্বেও কোন তোয়াক্কা না করে নিম্নমানের নির্মান সামগ্রীসহ বিটুমিন মিশানো মসলা দিয়ে বিধিনিষেধ উপেক্ষা করে কার্পেটিংয়ের কাজ অব্যাহত চালিয়ে যাচ্ছেন। রাত ভোর হতে না হতেই যেনতেন কার্পেটিং গুলো নিমিষেই উঠে যাচ্ছে। নিম্ন মানের সড়কটি সংস্কার ও দায়সাড়াভাবে কাজ করা নিয়ে উপজেলা প্রকৌশলীর ভুকিকা নিয়ে এলাকাবাসীর মাঝে প্রশ্ন উঠেছে?
এব্যাপারে ভুক্তভোগী এলাকাবাসী সঠিক তদন্ত সাপেক্ষে স্বচ্ছতার মাধ্যমে সড়কটির সংস্কার কাজ করার দাবী জানিয়েছেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages