সুনামগঞ্জে ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে বিআরটিসির বাস রাস্তার ছিটকে আহত ২০ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 24 February 2020

সুনামগঞ্জে ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে বিআরটিসির বাস রাস্তার ছিটকে আহত ২০


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:>>>
সুনামগঞ্জে ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে রাস্তা থেকে ছিটকে গেছে বিআরটিসির যাত্রবাহী বাস। এতে অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরের সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে কুমিল্লাগামী বিআরটিসির বাস সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লাগে।
এ সময় বিআরটিসির বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে অন্তত ২০ জন আহত হন। স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে সুনামগঞ্জ হাসপাতালে নিয়ে যায়।সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, আহত অবস্থায় ২০ জনকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর ছয়জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক মনজুর মুর্শেদ বলেন, আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি দ্রুতগতিতে আসায় ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ লেগে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages