বাঁশখালী পৌর এলাকার মানুষের সেবক হতে চান সাংবাদিক জসিম উদ্দীন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 24 February 2020

বাঁশখালী পৌর এলাকার মানুষের সেবক হতে চান সাংবাদিক জসিম উদ্দীন


মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:>>>
অবহেলিত চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার মানুষের পাশে দাড়িয়ে নিজেকে জন সেবায় নিয়োজিত করছেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বাঁশখালী শাখা’র সাধারণ সম্পাদক ও শিক্ষানবীশ আইনজীবী সাংবাদিক জসিম উদ্দিন।
বাঁশখালী উপজেলার সদর ৮নং জলদী ইউনিয়ন পরিষদকে ২০০২ সালের ২২ ডিসেম্বর ২৮.৪২ বর্গ কিঃ মিঃ আয়তনে বাঁশখালী পৌরসভা ঘোষনা করা হয়। এতে পৌরসভার ৩ টি মৌজা উত্তর জলদী, দক্ষিণ জলদী ও জঙ্গল জলদী এলাকা হিসেবে নির্ধারন করা হয়। পৌরসভা মোট নয়টি ওয়ার্ড নিয়ে গঠিত হয়। এই পৌরসভার অধিকাংশ এলাকায় এখনও উন্নয়নের ছোয়া লাগেনি।
বাঁশখালী পৌরসভার ৩নং ওয়ার্ডে বসবাসকৃত জনগোষ্ঠি সরকারি বিভিন্ন সেবা থেকে বঞ্চিত এবং অধিকাংশ সড়কগুলোর বেহেল অবস্থা। এই এলাকার প্রবীণ, নবীন থেকে শুরু করে সকল পেশার মানুষের আলোচনা-সমালোচনায় আগামী পৌর নির্বাচনে প্রিয় মূখ সাংবাদিক জসিম উদ্দীন পৌর কাউন্সিলর পদে চান এলাকার জনসাধারণ।
জানা যায়, সাংবাদিক জসিম উদ্দীন, দীর্ঘদিন ধরে বাঁশখালীর ১৪ ইউনিয়ন ও পৌর এলাকায় মাদক ও জুয়া সহ অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী হিসাবে সর্বোচ্চ ভূমিকা রেখেছেন।
বাঁশখালী পৌরসভা নির্বাচনে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী সাংবাদিক জসিম উদ্দীন একুশে মিডিয়াকে বলেন, মানুষের সেবা প্রদান করতে এবং এলাকার উন্নয়ন করতে কারো কোন ধরনের ক্ষমতায়ন আসনের দরকার হয়না। যারা দেশকে ভালোবাসেন এবং দেশের মানুষকে ভালোবাসেন তারাই একমাত্র দেশকে সার্বিক উন্নয়নের দিকে নিয়ে যেতে পারেন।
"কথায় নয় কাজ করে প্রমাণ করতে চায়" আমি আমার এলাকার সাধারণ জনগণের সেবা ও এলাকায় জঙ্গী ও মাদক মুক্ত সমাজ গঠন করে আধুনিক পৌর এলাকা ও সার্বিক উন্নয়ন করতে চান।
মানুষের দোয়া ও নিঃস্বার্থভাবে ভালোবাসায় যদি কাউন্সিলর নির্বাচিত হয়। তাহলে এলাকার মধ্যে যেকোনো ধরনের জনদুর্ভোগ, মাদকের বিরুদ্ধে লড়াই করে যাবেন তিনি।
সম্প্রীতি বাঁশখালীতে প্রশাসনের সহায়তায় বিভিন্ন মাদক কারবারির বিরুদ্ধে লড়াই করে এবং মাদক ব্যবসায়ীদের কে আইনের আওতায় আনার জন্য বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে যাচ্ছেন বলে জানা যায়। বাঁশখালীতে সমাজের যেকোনো অসঙ্গতির বিরুদ্ধে নিউজ করে এবং শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসনকে যথেষ্ট সহযোগিতা করে আসছেন।
অবশেষে পৌরসভার ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী সাংবাদিক জসীম উদ্দীন একুশে মিডিয়াকে আরো জানান, আমাকে আমার এলাকার লোকজন রায় দিয়ে নির্বাচিত করুক কিংবা না করুক। আমি এত টুকু আশ্বস্ত করতে পারতেছি আমি এলাকার মানুষের পাশে থেকে সেবক হিসাবে নিয়োজিত আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages