বাঁশখালীতে জীবাণু নাশক স্প্রে ও জনসমাগম ঠেকাতে পুলিশি টহল জোরদার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 29 March 2020

বাঁশখালীতে জীবাণু নাশক স্প্রে ও জনসমাগম ঠেকাতে পুলিশি টহল জোরদার


মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:

নভেল করোনা ভাইরাস-১৯ এর সংক্রমন ঠেকাতে বাঁশখালী থানার নানা কর্মসূচি। বাঁশখালী থানাধীন বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের বিশেষ টিম ঘুরে জনসমাগম রুখতে সাধারন মানুষকে ঘরে রাখা, ফেরা ও সচেতনা কার্যক্রম আরো বেশি জোরদার করেছে। এসব কার্যক্রমে পুলিশ পক্ষ থেকে সকলকে বলা হচ্ছে আপনি ঘরে থাকুন আমরা আপনাকে সব ধরনের সহযোগিতা প্রদান করবো। 

আজ রবিবার (২৯ মার্চ) চট্টগ্রাম জেলা পুলিশের ওয়াটার ক্যানন গাড়িতে করে সকাল ১০টা জীবাণুনাশক স্প্রে চালু করেন।

বিশেষ করে বাঁশখালীর প্রধান সড়কে মাইকিং, লিফলেট বিতরণ, জীবাণু নাশক স্প্রে, বিদেশ ফেরত লোকদের বাড়িতে বাড়িতে গিয়ে সরকারী নির্দেশ পালন, যারা রাস্তা-ঘাটে ঘুরাফেরা করছে তাদের সর্তক করে দিচ্ছে সেই সাথে নিত্য প্রয়োজনীয় দোকান গুলো সার্রবক্ষণিক মানিটরিং করছে।

এতে উপস্থিত ছিলেন বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল করিম মজুমদার, বাঁশখালী থানার ওসি তদন্ত কামাল হোসেন, বাঁশখালী থানার সেকেন্ড অফিসার নাজমুল হক সহ বাঁশখালী থানায় কর্মরত পুলিশ বৃন্দ।

ওসি রেজাউল করিম মজুমদার বলেন, করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে প্রথম থেকেই সরকারী পদক্ষেপ হিসেবে বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন এর ব্যবস্থা নেয়া হয়েছে। এরপর তাদের খোজঁ খবর নিতে কোন কোন ক্ষেত্রে পুলিশ ৭ থেকে ৮বার পর্যন্ত তাদের বাড়ি যাওয়া হয়। ওয়াটার ক্যানন গাড়িতে করে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে সকাল ১০টা থেকে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।



একুশে মিডিয়াএমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages