মিয়াবাজার স্পোর্টিং ক্লাবের আয়োজনে শিল্পপতি কুদ্দুস সাহেব এর শুভ জন্মদিন পালিত হলো - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 4 March 2020

মিয়াবাজার স্পোর্টিং ক্লাবের আয়োজনে শিল্পপতি কুদ্দুস সাহেব এর শুভ জন্মদিন পালিত হলো



এম এ হাসান, কুমিল্লা:
বাংলাদেশ পোশাক রপ্তানি শিল্পের উজ্জ্বল নক্ষত্র কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কৃতি সন্তান বিজিএমইএ সাবেক সভাপতি ড্রাগন গ্রুপের চেয়ারম্যান জনাব মোস্তফা গোলাম কুদ্দুস সাহেব এর ৭১তম শুভ জন্মদিন পালন করলো উপজেলার সামাজিক সাংস্কৃতিক সংগঠন মিয়াবাজার স্পোর্টিং ক্লাব।
৪ই মার্চ বুধবার বিজিএমইএ সাবেক সভাপতি মোস্তফা গোলাম কুদ্দুস সাহেব এর ৭১তম শুভ জন্মদিন।উক্ত শুভ জন্মদিন উপলক্ষে বুধবার রাত ৯ ঘটিকায় উপজেলার মিয়াবাজারস্থ হোটেল গ্রামীণ রেস্তোরার কনফারেন্স হল রুমে যথাযোগ্য মর্যাদায়  কেক কেটে শুভ জন্মদিন পালন করে সংগঠন টি।
উক্ত শুভ জন্মদিনের পালিত অনুষ্ঠানে সরাসরি উপস্থিত না হয়েও মুঠোফোনে অনূভুতি প্রকাশ কালে বিজিএমইএ সাবেক সভাপতি মোস্তফা  গোলাম হায়দার কুদ্দুস সাহেব বলেন, সত্যি ই আমি খুবই আনন্দিত এবং পাশাপাশি গর্বিত কেননা এই প্রথম সুদীর্ঘ জীবনের মধ্যে একটি স্মরনীয় অনুষ্ঠান করে আমাকে ধন্য করলো মিয়াবাজার স্পোর্টিং ক্লাব নামে সংগঠন টি।
পরিশেষে তিনি আয়োজক মিয়াবাজার স্পোর্টিং ক্লাবের সার্বিক সফলতা কামনা করেন এবং তিনি জানান মিয়াবাজার স্পোর্টিং ক্লাবের এই শুভ জন্মদিন পালনের অনুষ্ঠান টি সারাজীবন স্মরণীয় হয়ে থাকবে।
নিজের এলাকার প্রতিভাবান কৃতি ব্যক্তির শুভ জন্মদিন পালন করতে পেরে মিয়াবাজার স্পোর্টিং ক্লাবের সকল সদস্যরা স্বতঃস্ফূর্ত ভাবে গর্বিত ও আনন্দিত বলে জানান সংগঠন এর কার্যকরী পরিষদে থাকা সদস্যরা।
উক্ত শুভ জন্মদিন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন মিয়াবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, মিয়াবাজার স্পোর্টিং ক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বে থাকা সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।








একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages